এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > দেখতে চাই, তৃণমূলকে মারার কত দম রয়েছে ওদের: জ্যোতিপ্রিয় মল্লিক

দেখতে চাই, তৃণমূলকে মারার কত দম রয়েছে ওদের: জ্যোতিপ্রিয় মল্লিক

রাজ্যে সন্ত্রাস এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র  প্রতিবেশী দেশ পাকিস্তান থেকে বাংলাদেশ হয়ে রাজ্যে ঢূকছে। এদিন এমনই বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্যের খাদ্যমন্ত্রী তথা উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। শুধু তাই নয় সম্প্রতি আমডাঙায় গণহত্যাকাণ্ডে রাজ্যের বিরোধী দল সিপিএম-বিজেপির বিরুদ্ধে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন রাজ্যের এই মন্ত্রী।

রাজ্যের প্রাক্তন শাসক দল সিপিএমের বিরুদ্ধে কটাক্ষ করে জ্যোতিপ্রিয় মল্লিক বললেন,  সিপিএম বোমা আর গুলির লড়াই ছাড়া কিছুই বোঝে না। সেই কারণেই তারা একে ৪৭, এসএলআর প্রভৃতি আগ্নেয়াস্ত্র মজুত করে রেখেছে। আর বিজেপি দল বর্তমানে সিপিএমের এই বেআইনী কাজকর্মে তাদের সঙ্গ দিচ্ছে । দুই দলের মিলিত চক্রান্তের একটি দৃষ্টান্তই হলো আমডাঙায় হওয়া সাম্প্রতিক হিংসার ঘটনা।

উল্লেখ্য আমডাঙার তাড়াবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠনকে কেন্দ্র করে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। রাজ্যের শাসক দল এবং বিরোধী দলের সংঘাতের কারণে দুই তৃণমূল কংগ্রেস কর্মী ও এক সিপিএম কর্মী নিহত হন। এছাড়াও এই ঘটনায় দুই দলের ১৮ জন কর্মী গুরুতর জখম হয়েছেন। রাজ্যের মন্ত্রী এদিন ক্ষুদ্ধ কন্ঠেই জানালেন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীরা দেখতে চায় তাদের ওপরে কত আক্রমন করতে পারেন বিরোধীরা।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে একথাও জানালেন যে বিরোধীরা যতই সন্ত্রাস করুক তাঁরা অল্প দিনেই পুলিশের হাতে ধরা পড়বেন। তাঁর মতে বিএসএফের প্রত্যক্ষ মদতের জন্যেই বিরোধীদের হাতে অস্ত্র আসছে। এছাড়াও সিপিএম দল তাঁদের ৩৪ বছরের রাজ্য শাসনকালে বেশ কিছু আগ্নেয়াস্ত্র মজুত করেছে বলেও তিনি এদিন দাবি করলেন। যে গুলিকে সম্বল করেই বর্তমানে হিংসার পরিবেশ সৃষ্টি হচ্ছে। তিনি আরও বলেন, এভাবে হিংসা ছড়িয়ে, রক্ত ঝরিয়ে তৃণমূলকে শেষ করা যাবে না। আমডাঙার মাটিতেই রাজ্যের শাসক দল বিরোধীদের যোগ্য জবাব দেবে। উল্লেখ্য, এদিন এলাকা থেকে  পুলিশ প্রচুর বোমা, কার্তুজ উদ্ধার করেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!