এখন পড়ছেন
হোম > রাজ্য > বিজেপির হাতে থাকা পঞ্চায়েত অবশেষে তৃণমূলের, বিজেপির জয়ী প্রার্থী শাসকদলে

বিজেপির হাতে থাকা পঞ্চায়েত অবশেষে তৃণমূলের, বিজেপির জয়ী প্রার্থী শাসকদলে


২০১৮ র পঞ্চায়েত নির্বাচনে শাসকদলের ট্যাগ লাইন ছিল বিরোধী শূন্য পঞ্চায়েত চাই। প্রায় বেশিরভাগ পঞ্চায়েত শাসকদলের দখলে গেলেও একেবারে বিরোধী শুন্য হয়নি। দিও পঞ্চায়েতে হিংসার অভিযোগ এনে আদালতের দোরগোড়ায় অবধি গেছে বিরোধী দল গুলো।

এদিকে এই নির্বাচনে রাজ্যে বিজেপি ভালো ফল করেছে। জঙ্গলমহলেও বিজেপি পঞ্চায়েতে জিতেছে। কিন্তু শেষ রক্ষা হলো না। এদিন বিজেপির হাত থাকে বলরামপুর ছিনিয়ে নিলো।

কয়েকদিন ধরেই জল্পনা চলছিল। আজ সেই জল্পনাকে সত্যি করে বলরামপুর বোর্ড গঠন করতে চলেছে তৃণমূল। জানা যাচ্ছে এদিন বিজেপির জেতা ৮ জন প্রার্থী তৃণমূলে যোগ দেন। এনারা হলেন প্রতিমা কিস্কু, বিহারি লাল টুডু, চরণ কৈবর্ত্য, নিতাই মন্ডল, বন্দনা মাহাতো, উর্মিলা মাহাতো, লক্ষ্মী মাহাতো, ছবি সিংহ সর্দার। আর এর ফলে বলরামপুর পঞ্চায়েত সমিতি তৃণমূলের নামে হয়ে গেলো।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -
প্রসঙ্গত, জঙ্গলমহলে খারাপ ফল হবে পর থেকেই বার বার ছুতে গেছেন তৃণমূলের হেভিওয়েট নেতারা। বাদ যাননি বর্তমান তৃণমূলের দুই নম্বর অভিষেক বন্দ্যোপাধ্যায়, হেভিওয়েট নেতা ফিরহাদ হেকিম, রাজীব বন্দ্যোপাধ্যায় রাও। কিন্তু কিছুতেই কাজ হয়নি। এরপর মুখ্যমন্ত্রী সভা করেন আর তাতেই এক এক করে জয় লাভ করছে তৃণমূল বলে মত রাজনৈতিকমহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!