এখন পড়ছেন
হোম > রাজ্য > ছাত্র সংসদের দখল নিয়ে টিএমসিপির দুই গোষ্ঠীর তীব্র সংঘর্ষ হুগলিতে, উঠছে বহিরাগত তত্ত্ব

ছাত্র সংসদের দখল নিয়ে টিএমসিপির দুই গোষ্ঠীর তীব্র সংঘর্ষ হুগলিতে, উঠছে বহিরাগত তত্ত্ব

দলীয় ছাত্র সংগঠনকে নিয়ে সমস্যায় জেরবার রাজ্যের শাসকদল তৃনমূল কংগ্রেস। এবার ঘটনাস্থল হুগলীর তারকেশ্বর ডিগ্রি কলেজ। জানা যায়, দীর্ঘদিন ধরেই এই কলেজে তৃনমূল ছাত্র পরিষদের দুটি গোষ্টী রয়েছে। একটি তারকেশ্বর পুরসভার চেয়ারম্যান স্বপন সামন্তের ও অপরটি সেই পুরসভারই ভাইস চেয়ারম্যান উত্তম কুন্ডুর গোষ্টী।

অভিযোগ, এদিন চেয়ারম্যান অনুগামী এক ছাত্রীর ওড়না ধরে টানায় সেই নিগৃহীতা ছাত্রী এবিষয়ে প্রিন্সিপালের কাছে অভিযোগ জানিয়ে সিড়ি দিয়ে নামার সময় ছাত্র সংসদেরই কজন সদস্য তাঁর ওপর হামলা চালায়। এমনকি তাঁকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয় বলেও অভিযোগ করে ওই ছাত্রী।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এদিকে যাঁদের বিরুদ্ধে এত অভিযোগ সেই তৃনমূল ছাত্র পরিষদেরই অপর গোষ্টী তথা তারকেশ্বর পুরসভার ভাইস চেয়ারম্যান উত্তম কুন্ডুর অনুগামীরা সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেন, “অনেক দিন ধরে সংসদ বন্ধ। তবে এদিন স্বপনবাবুর অনুগামীরা জোর করে সংসদ খুলতে গেলে আমরা তাঁদের বাধা দিই। আর তারপরই ওরা আমাদের ওপর চড়াও হয়।

রাজনৈতিক মহলের মতে, কলেজে ছাত্র সংসদ নির্বাচন বন্ধ থাকায় এখন কোনো কলেজেই ছাত্র সংসদ নেই। দলেরই দুই গোষ্টীর এই লড়াই মূলত কার হাতে কলেজ থাকবে সেই বিষয় নিয়েই। তবে এধরনের গন্ডগোলে বহিরগত দুই নেতার আনুগামীদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে। বিষয়টি দলের শীর্ষ নেতৃত্বকেও জানানো হয়েছে বলে জানান হুগলী জেলা তৃনমূল ছাত্র পরিষদের সভাপতি গোপাল রায়। এদিকে এই ঘটনার পরিপ্রেক্ষিতে দুই গোষ্টীর তরফে 6 জন আহত হওয়ারও খবর মিলেছে। সব মিলিয়ে তৃনমূল ছাত্র পরিষদের লড়াইয়ে বেশ থমথমে হুগলির তারকেশ্বর কলেজ।

Top
error: Content is protected !!