এখন পড়ছেন
হোম > রাজ্য > তৃণমূলে যোগ দিয়েই প্রাক্তন মন্ত্রীকে বড় পদ দিয়ে কি পা বাড়ানোদের জন্য বার্তা দিলেন মমতা

তৃণমূলে যোগ দিয়েই প্রাক্তন মন্ত্রীকে বড় পদ দিয়ে কি পা বাড়ানোদের জন্য বার্তা দিলেন মমতা

বাম জমানার রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বামপন্থী নেতা পরেশ অধিকারীকে রাজ্যের শাসক দলে কেবলমাত্র সম্মানের সাথে বরণ করে নেওয়া হলো তাই নয় একইসাথে গুরুত্বপূর্ণ পদের অধিকারীও করা হলো তাঁকে। বুধবার জেলা কোর কমিটির বৈঠকে বাম শরিক দল ফরওয়ার্ড ব্লকের এই প্রাক্তন নেতাকে নতুন পদ প্রদান করা হল।

 রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলার সহ সভাপতি হলেন পরেশ অধিকারী। জেলা কোর কমিটির বৈঠকে এদিন এইকথা ঘোষণা করলেন খোদ জেলা সভাপতি তথা রাজ্যের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। উল্লেখ্য গত সপ্তাহেই কলকাতায় দলের সদর দফতরে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় তৃণমূল কংগ্রেস দলীয় সদস্য রূপে বরণ করে নেন প্রাক্তন এই বামপন্থীকে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 সেদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। মেখলিগঞ্জের প্রাক্তন বিধায়ক পরেশ অধিকারী ধারাবাহিকভাবে ১৯৯১, ২০০১, ২০০৬ ও ২০১১ সালে বিধানসভা নির্বাচনে জয়লাভ করে বিধায়ক পদে নির্বাচিত হয়েছিলেন। এরপরে ২০১৬ সালে তৃণমূল কংগ্রেস প্রার্থী অর্ঘ্য রায়প্রধানের কাছে পরাজিত হন। পরেশ অধিকারী বাম জমানায় রাজ্যের খাদ্যমন্ত্রী ছিলেন।

আর এই নিয়েই রাজনৈতিকমহলের দাবি রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বামপন্থী নেতা পরেশ অধিকারীকে দলে বড় পদ দিয়ে মাস্টারস্ট্রোক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেননা অনেকেই আছেন যারা দল বদল করতে চাইছেন। ফলে কংগ্রেস হোক বা সিপিআইএম থেকে যারা তৃণমূল বা বিজেপিতে আসতে চাইছেন তারা তৃণমূলকেই এগিয়ে রাখবেন। কেননা বিজেপিতে গেলে কবে পদ পাবেন তা নিয়ে আছে এখনো অনিশ্চয়তা। ফলে তৃণমূলের পাল্লায় ভারী হলো বলে মত রাজনৈতিকমহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!