এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ইউরেনিয়াম কান্ডে ধৃত অভিযুক্তের সঙ্গে তৃনমূলের হেভিওয়েট নেতার ছবি ঘিরে বিতর্ক

ইউরেনিয়াম কান্ডে ধৃত অভিযুক্তের সঙ্গে তৃনমূলের হেভিওয়েট নেতার ছবি ঘিরে বিতর্ক

 রাজ্যে শিশু চুরিতে অভিযুক্ত ব্যাক্তির সাথে বিজেপির রুপা গাঙ্গুলীর ছবি থাকায় গেরুয়া শিবিলের বিরুদ্ধে পথে নেমে সোরগোল তূলে দিয়েছিল রাজ্যের শাসকদল তৃনমূল কংগ্রেস। কিন্তু এবার সেই তৃনমূলের হেভিওয়েট নেতার সাথে এক ফ্রেমে দেখা গেল ইউরেনিয়াম কান্ডে পুলিশের হাতে ধৃত অভিযুক্তকে। সূত্রের খবর, গত বৃহস্পতিবার রাতে কোলকাতার ম্যাঙ্গো লেন থেকে বিস্ফোরোক ইউরেনিয়াম সহ পাঁচজনকে আটক করে পুলিশ। জানা যায়, এই ধৃতদের মধ্যে রয়েছেন বহরমপুর কাশিমবাজারের বৃন্দাবন বাগচী লেনের বসন্ত সিংহ ওরফে মুন্না। আর এই মুন্নার সাথেই মুর্শিদাবাদ জেলা তৃনমূলের সভাপতি সুব্রত সাহার একাধিক ছবি শুক্রবার থেকেই ঘোরাফেরা করতে শুরু করে সোশাল মিডিয়ায়। যা নিয়ে রিতীমত চাঞ্চল্য তৈরি হয়েছে জেলায়। অস্বস্তি ঢাকতে “ধৃতকে চেনেনই না” বলে দায় এড়িয়েছেন জেলা তৃনমূল সভাপতি সুব্রত সাহা। তাঁর অভিযোগ, “সুপার ইমপোজ করা ছবিগুলি চক্রান্ত করে সোশাল মিডিয়ায় ছড়ানো হয়েছে।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 এদিকে এদিনই দুপুরে ধৃতের বাড়িতে গেলেও বাড়ির গেটে তালা ঝুলতে দেখা যায়। কোথায় মুন্নার পরিবার? প্রশ্ন করাতে বাসিন্দারা বলেন,”বুধবার কোলকাতায় যায় মুন্না। আর বৃহস্পতিবারই গেটে তালা লাগিয়ে তাঁর স্ত্রী চলে যান হরিপারায় নিজের বাপের বাড়িতে।” জানা যায়, মাঝেমধ্যেই মুন্নার এই বাড়িতে চারচাকার গাড়ি আসত। কি করে মুন্না! প্রশ্ন করলেই তাঁর স্ত্রী নাকি বলতেন অফিসে আছে। এদিকে তৃনমূলের সাথে মুন্না যোগ স্পষ্ট। সূত্রের খবর, কাশিমবাজারেই তৃনমূলের ঝান্ডা লাগানো মুন্নার একটি আধারকার্ড তৈরি, একটি বেসরকারি ব্যাঙ্কের গ্রাহক পরিষেবা ও একটি হাওড়া নার্সিংহোমে রোগী পিঠানোর জন্য তিনটি স্টল রয়েছে।আর সেই স্টলগুলিও বন্ধ 10 দিন ধরে।এখানেই রাজনৈতিকমহলের প্রশ্ন তাহলে কি দলের ঝান্ডা ব্যাবহার করে ভেতরে ভেতরে ইউরেনিয়াম কান্ডে ধৃত এই বসন্ত সিংহ ওরফে মুন্না অসাধু প্রক্রিয়া চালাত?

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!