এখন পড়ছেন
হোম > জাতীয় > তৃণমূল ইচ্ছা করলে পিঁপড়ের মতো টিপে মারতে পারে,ছাগলের থার্ড বাচ্চা দিলীপ ঘোষ,বিস্ফোরক ফিরহাদ হাকিম

তৃণমূল ইচ্ছা করলে পিঁপড়ের মতো টিপে মারতে পারে,ছাগলের থার্ড বাচ্চা দিলীপ ঘোষ,বিস্ফোরক ফিরহাদ হাকিম

Priyo Bandhu Media

আজ রাজ্যজুড়ে বিজেপির ১২ ঘন্টার ডাকা বনধকে ব্যর্থ করার যাবতীয় প্রয়াস করবে শাসক দল,একথা আগেই জানিয়ে দিয়েছিল তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। এমনকি বিজেপির বনধকে ‘অবৈধ’ এবং ‘অসাংবিধানিক’ দাবী করে তৃণমূলের তরফ থেকে একটি মামলাও দায়ের করা হয়েছে কোলকাতা হাইকোর্টে। এবার সরাসরি বিজেপির বনধ বিরোধীতা বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ এবং রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে আক্রমণ করতে গিয়ে শালীনতার সমস্ত সীমা অতিক্রম করলেন রাজ্যের নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। অমিত শাহকে ‘মোটা মানুষ’ এবং ‘এনকাউন্টার স্পেশালিস্ট’ বলে কটাক্ষ করলেন। এবং দিলীপ ঘোষকে ‘ছাগলের তৃতীয় বাচ্চা’ বলে সম্বোধন করে বললেন,“ছাগলের থার্ড বাচ্চা দিলীপ ঘোষ লাফায় বেশি। ফাঁকা কলসি এখন খুব বাজছে। আর এনকাউন্টার স্পেশালিস্ট অমিত শাহ মোটা মানুষটা মাঝেমধ্যে এরাজ্যে আসছে।”

গতকাল সল্টলেকের একটি অনুষ্ঠানে হাজির ছিলেন ফিরহাদ হাকিম। সেখানেই তিনি বিজেপির এই দুজন প্রভাবশালী ব্যক্তিত্বকে অশালীন ভাষায় আক্রমণ করলেন তিনি। পাশাপাশি বিজেপিকে অসভ্য,বর্বর এবং নোংরা দল বলেও ব্যাখ্যা করলেন। বললেন,বাংলায় বিজেপির কোনো নির্দিষ্ট সংগঠন নেই। বিজেপি শুধু বাংলার বুকে সাম্প্রদায়িকতা এবং বিভেদের রাজনীতি করছে। সন্ত্রাস ছড়াচ্ছে দফায় দফায়। এমনকী ইসলামপুরের স্কুলে ছাত্রমৃত্যুর জন্য সরাসরি বিজেপিকে কাঠগড়ায় তুলে বললেন,বিজেপিই নাকি ছাত্রহত্যা ঘটিয়েছে। তারপর নিজেরাই এর বিরুদ্ধে বনধ ডেকে রাজ্যসরকারের দিকে কাদা ছোঁড়ার কাজটি করছে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে এগুলো কিছুতেই বরদাস্ত করবে না তৃণমূল। এমনটা বলেই গর্জে উঠলেন তৃণমূলের এই হেভিওয়েট নেতা।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রশাসনিকভাবে কঠোরতার সঙ্গে বনধকে ব্যর্থ করার হুমকি দিলেন তিনি। বনধ করতে হলে,বিজেপি শাসিত রাজ্য গুজরাত,মধ্যপ্রদেশ এবং উত্তরপ্রদেশ যাওয়ার বার্তা দিলেন ফিরহাদ হাকিম। বাংলা বুকে কোনো বনধকে সমর্থন করবেন না মমতা বন্দ্যোপাধ্যায় এমনটাই জানিয়ে দিলেন তিনি। এবং রাজ্যবিজেপির বিরুদ্ধে অভিযোগের সুর চড়া করে বললেন,বিজেপি আসলে বাংলাকে গুজরাত বানানোর চেষ্টায় মত্ত রয়েছে। কিন্তু তৃণমূল থাকতে বিজেপির সে উদ্দেশ্য সফল হবে না কোনোদিন। পরে হুঁসিয়ারী দিয়ে বললেন,তৃণমূল চাইলে বিজেপিকে পিঁপড়ের মতো টিপে মারতে পারে কিন্তু সেটা তাঁরা করবে না তার একটাই কারণ। মমতা বন্দ্যোপাধ্যায় গনতন্ত্রের একনিষ্ঠ সাধক।উল্লেখ্য,রাজ্যবিজেপিশিবির এখন বনধ নিয়ে ব্যস্ত থাকায় তৃণমূলের এই কটূক্তি নিয়ে মাথা ঘামাচ্ছে না। তবে বনধ কর্মসূচি মিটলেই এর চাঁচাছোলা জবাব নিজস্ব স্টাইলে রাজ্য বিজেপি সভাপতি দেবেন বলেই মনে করছে রাজনৈতিক বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!