এখন পড়ছেন
হোম > রাজ্য > পুড়ল তৃণমূলের, ভাঙল বিজেপির – পার্টি অফিস নিয়ে তীব্র চাঞ্চল্য শুভেন্দু-গড়ে

পুড়ল তৃণমূলের, ভাঙল বিজেপির – পার্টি অফিস নিয়ে তীব্র চাঞ্চল্য শুভেন্দু-গড়ে

গত মঙ্গলবার রাতের দিকে অগ্নিদগ্ধ হলো পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়। এর মাত্র কয়েক ঘন্টার মধ্যে বুধবার ভোরে চন্দ্রকোণা রোডে বিজেপি দলের দলীয় কার্যালয়ে দুষ্কৃতি হামলার অভিযোগ উঠলো। অল্প সময়ের ফারাকে দুটি বিচ্ছিন্ন ঘটনার জেরে স্বভাবতই অশান্ত হয়ে উঠেছে পশ্চিম মেদিনীপুর জেলা। এই ঘটনায় শাসক দল এবং বিরোধী দল একে অন্যকে তাদের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে দোষারোপ করছে। এবং পরস্পর পস্পরের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। গড়বেতায় তৃণমূল কংগ্রেস দলের কর্মী ও সমর্থক পাওয়া খবরের ভিত্তিতে জানা যাচ্ছে মঙ্গলবার রাত ১১টা নাগাদ গড়বেতার কিয়াবনী পার্টি অফিস বন্ধ করে কর্মীরা বাড়ি যান।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

পরদিন সকাল প্রায় ৯টা নাগাদ এলাকার কিছু মানুষের মারফত তাঁরা খবর পান রাতের অন্ধকারে দুষ্কৃতিরা তাঁদের দলীয় কার্যালয়ের দরজা, জানলা কেরোসিন ঢেলে পুড়িয়ে দিয়েছে। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন রাজ্যের শাসক দলের দলীয় ঐ কার্যালয়ের ভারপ্রাপ্ত শাখা সভাপতি বাণীব্রত রায়। এদিন তিনি অভিযোগের সুরেই বললেন, ”বিজেপি এই কাণ্ড ঘটিয়েছে। মানুষ পাশে নেই। তাই ওরা এলাকায় সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করতে চাইছে।!” এরপর বিজেপি অফিসেও হলা করে দুষ্কৃতীরা। স্থানীয়দের অনুমান তৃণমূল কংগ্রেস দলের দলীয় কার্যালয়ে অগ্নি সংযোগের খবর এলাকায় চাউর হয়ে যেতেই পার্শ্ববর্তী চন্দ্রকোণা রোডে তৃণমূল কংগ্রেস দলীয় কর্মী ও সমর্থকদের তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। আর তাঁরা চন্দ্রকোণারোডের কদমডিহায় বিজেপির শাখা অফিসে হামলা করে সেখানে থাকা চেয়ার, টেবিল, কাগজপত্র তছনছ করেন। বিজেপির তরফ থেকেও একই অভিযোগ করা হয়েছে। এই প্রসঙ্গে বিজেপির জেলা কমিটির সদস্য প্রদীপ লোধা বললেন, ”বাংলার মানুষ দেখছেন পঞ্চায়েত ভোট ঘোষণা হতেই কারা রাজ্যজুড়ে বিশৃঙ্খলা করছে। তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরেই পার্টি অফিস পুড়েছে। লজ্জা ঢাকতে ওরা আমাদের নামে মিথ্যে অভিযোগ এনে চন্দ্রকোণায় আমাদের পার্টি অফিসে ভাঙচুর চালাল।” অবশ্য সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল ও বিজেপি দু তরফেই।

আজ থেকে প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক আইডি হল, আমাদের সব খবর, সমস্ত আপডেট পাওয়া যাবে এখানেই – Priyo Bandhu Bengali  (https://www.facebook.com/pbmediaofficial/)

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!