এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > জয় শ্রীরাম ধ্বনি দেওয়ায় খুন হলেন এক যুবক, অভিযোগের তীর তৃনমূলের দিকে, জোর চাঞ্চল্য

জয় শ্রীরাম ধ্বনি দেওয়ায় খুন হলেন এক যুবক, অভিযোগের তীর তৃনমূলের দিকে, জোর চাঞ্চল্য



লোকসভা নির্বাচনের পর থেকেই বঙ্গ রাজনীতির রাজনৈতিক যুদ্ধ যেন ধর্মযুদ্ধে পরিণত হয়। বিজেপির পক্ষ থেকে জয় শ্রীরাম স্লোগান দেওয়া হলে তা নিয়ে রীতিমত ক্ষিপ্ত হয়ে উঠতে দেখা যায় তৃণমূলের সমস্ত নেতা-নেত্রীকে। যার পাল্টা মমতা বন্দ্যোপাধ্যায় “জয় হিন্দ” এবং “জয় বাংলা” স্লোগান বেঁধে দেন। কিন্তু তাও অবস্থার কোনো পরিবর্তন হল না। এবার জয় শ্রীরাম ধ্বনি এবং নরেন্দ্র মোদী জিন্দাবাদ বলে গণপিটুনিতে খুন হতে হল এক যুবককে।

সূত্রের খবর নদীয়ার নবদ্বীপ থানার অন্তর্গত স্বরুপগঞ্জ এলাকার বছথ 32 এর যুবক কৃষ্ণ দেবনাথকে খুন করা হয়েছে। জানা গেছে গত বুধবার রাতে জান গেছে, গত বুধবার রাতে নবদ্দীপ-কৃষ্ণনগর রাজ্য সড়কের যান চলাচলে বাধা দিতে দেখা যায় এই মদ্যপ যুবক কৃষ্ণ দেবনাথকে। আর এরপরই তিনজন যুবক তার উপরে চড়াও হলে সেই সময়ে কৃষ্ণ দেবনাথ “জয় শ্রীরাম” এবং “নরেন্দ্র মোদী জিন্দাবাদ” বলে স্লোগান তোলেন। আর এতেই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

পরে ব্যাপক মারধরের জেরে প্রথমে সেই কৃষ্ণ দেবনাথকে উদ্ধার করে পুলিশ মহেশগঞ্জ গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে পরে তাকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। আর এরপরই গত বৃহস্পতিবার রাতে এনআরএস হাসপাতালে মৃত্যু হয় এই যুবকের।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিকে এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক তরজা শুরু হয়ে গিয়েছে শাসক বনাম বিরোধী দলের মধ্যে। জেলা বিজেপির সভাপতি মহাদেব সরকার বলেন, “তৃণমূলের পক্ষ থেকেই এই নৃশংস ঘটনা ঘটানো হয়েছে। শনিবারের মধ্যে যদি দোষীরা গ্রেপ্তার না হয়, তাহলে রবিবার বিজেপির ডাকে নবদ্দীপে বনধ পালন করা হবে।”

অন্যদিকে এই গোটা ঘটনাটিকে নিয়ে তাদের বিরুদ্ধে অভিযোগ উঠলেও তা সম্পূর্ণরূপে অস্বীকার করে দিয়েছে তৃণমূল নেতৃত্ব। ঘাসফুল শিবিরের দাবি, এর সঙ্গে তৃণমূলের কোনো যোগ নেই। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, যেভাবে লোকসভা নির্বাচনের পর থেকেই জয়শ্রীরাম বনাম জয়হিন্দের লড়াই চলেছে বঙ্গ রাজনীতিতে, তাতে উত্তেজনা ক্রমশ বৃদ্ধি পেয়েছে।

আর এবার জয় শ্রীরাম ধ্বনি দেওয়ায় যেভাবে এক যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ তুলছে গেরুয়া শিবির, তাতে বিজেপির এই অভিযোগ যদি সত্যি হয়, তাহলে বঙ্গ রাজনীতিতে রাজনৈতিক তরজা যে ভয়ংকর আকার ধারণ করবে, সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত প্রায় প্রত্যেকেই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!