এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > বিশ্বকাপ নিয়েও তৃণমূলকে কটাক্ষ কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র, কি বললেন, জেনে নিন

বিশ্বকাপ নিয়েও তৃণমূলকে কটাক্ষ কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র, কি বললেন, জেনে নিন

২০১৯-এর লোকসভা নির্বাচনে আসানসোল লোকসভা কেন্দ্র থেকে জয়ী বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় -র নাম নির্বাচনের প্রাকমুহূর্ত থেকেই বিতর্কের অন্যতম কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল।নির্বাচন পরবর্তীতেও তাঁর মন্তব্য ঘিরে রাজনৈতিক মহলে তৈরী হয়েছে চাপানউতোর।কদিন আগেও হেভিওয়েট এই কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রেলইঞ্জিন কারখানার বিলগ্নিকরণ সম্পর্কে কেন্দ্রীয় সরকারের সিদ্ধান্তকে সমর্থন জানালে শ্রমিক অসন্তোষের মুখে পড়েন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

গতকাল আসানসোলে সাংবাদিক সম্মেলনে বিশ্বকাপ সেমিফাইনালে ভারতের হারের সঙ্গে লোকসভা নির্বাচনে তৃণমূলের হারের তুলনা টেনে ফের বিতর্ক উসকে দিলেন তিনি। নিউজিল‍্যাণ্ডের সঙ্গে বিশ্বকাপ সেমিফাইনালের খেলায় মহেন্দ্র সিংহ ধোনির আউট প্রসঙ্গে পরিবেশ প্রতিমন্ত্রী জানান, “জিত আর হারের মধ্যে দেড় সেন্টিমিটার তফাৎ থেকে গেল।ধোনির রানআউট ।কোথাও হার জিতের মধ্যে দেড় বা এক সেন্টিমিটার ফারাক থাকে, ভারতীয় দলের দেশে ফিরে এ নিয়ে আলোচনা করবে।” এর পর তিনি বলেন এই সেমিফাইনাল থেকে ভারতীয় দলের শিক্ষা নেবে।কিন্তু ভোটে হেরেও কোনো শিক্ষা নেবে না তৃণমূল সরকার।

এরপর তৃণমলকে তীব্র কটাক্ষ করে আসানসোলের সাংসদ জানান “তৃণমূল কংগ্রেস দুই ফুট বা দুই লাখ ভোটে হারলেও কোনো শিক্ষা নেয় না ।এটাই পার্টির সংস্কৃতি ।” বাবুল সুপ্রিয়র এই মন্তব‍্যের পাল্টা কোনও বক্তব‍্য এখনও পাওয়া যায়নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!