এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > অনুব্রত ও তৃণমূলের চাপ বাড়িয়ে চাতুর্থ দফার ভোটে ১০০ শতাংশ বুথেই থাকছে কেন্দ্রীয় বাহিনী

অনুব্রত ও তৃণমূলের চাপ বাড়িয়ে চাতুর্থ দফার ভোটে ১০০ শতাংশ বুথেই থাকছে কেন্দ্রীয় বাহিনী

নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার আগে থেকেই বীরভূম জেলাকে সন্ত্রাস কবলিত জেলা বলে দাবি করে সেখানে নির্বাচনের সময় প্রতি বুথেই যাতে কেন্দ্রীয় বাহিনী দেওয়া যায় তার আর্জি নির্বাচন কমিশনের কাছে জানিয়ে এসেছে বিরোধী দলগুলো। আর এবার আগামী 29 এপ্রিল সোমবার এই বীরভূমের দুটি লোকসভা কেন্দ্র বীরভূম এবং বোলপুরে ভোটগ্রহণ পর্বের আগে বুধবার সেই বীরভূম এসেছিলেন নির্বাচন কমিশনের বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

আর তার পরেই সর্বদল বৈঠকে করে বিরোধীদের সমস্ত অভিযোগ শোনেন। এদিন তৃণমূলের যে অভিযোগ ছিল বিজেপি ঝাড়খন্ড থেকে লোক এনে অশান্তির চেষ্টা করছে তাও শোনেন।

আর এর পর এদিন বীরভূমের ১০০ শতাংশ বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের সিদ্ধান্ত নিয়েছে কমিশন বলে জানা যাচ্ছে। তাই এখন বিরোধী শিবিরে খুশির হাওয়া। অন্যদিকে রাজনৈতিকমহলের দাবি অনুব্রত ও তৃণমূলের চাপ বাড়লো।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!