এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > তৃণমূল জিতলে মানুষের পকেটমারি এবং টাকা নিয়ে নয়ছয় বন্ধ হয়ে যাবে: অভিষেক ব্যানার্জি

তৃণমূল জিতলে মানুষের পকেটমারি এবং টাকা নিয়ে নয়ছয় বন্ধ হয়ে যাবে: অভিষেক ব্যানার্জি

নরেন্দ্র মোদি ও অমিত শাহর হেভিওয়েট বিজেপি নেতা নেত্রীরা যখন পাখির চোখ করেছে এই বাংলাকে, ঠিক তখনই বাংলার 42 টি আসনের মধ্যে 42 টি আসন দখল করে দিল্লির মসনদকে টার্গেট করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর ইতিমধ্যেই নিজের বিজেপি বিরোধীতার সুরকে আরও চওড়া করে প্রায় প্রতিটা নির্বাচনী জনসভা থেকেই নরেন্দ্র মোদী এবং অমিত শাহর বিরুদ্ধে কড়া ভাষায় আক্রমণ শানাচ্ছেন তৃণমূল নেত্রী। আর নেত্রীর পথে হেটেই তৃনমূলের সেকেন্ড ইন কমান্ড তথা যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ও প্রতিটি জনসভা থেকেই সেই বিজেপিকে আক্রমণ করছেন।

সূত্রের খবর, বুধবার বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুব্রত মুখোপাধ্যায় এবং বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শ্যামল সাঁতরার সমর্থনে তালডাংরা, ওন্দা এবং পাত্রসায়রে তিনটি সভা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর এই তালডাংরার নির্বাচনী জনসভা থেকেই সিপিএম ও বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ করে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “এখানকার প্রতিটি বুথে সিপিএম ও বিজেপির জামানত জব্দ হবে। এরা একই মুদ্রার এপিঠ আর ওপিঠ। এরা কমিশনে গিয়ে একে অপরের বিরুদ্ধে কোনো অভিযোগ করছে না, শুধুমাত্র তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করছে। তাই মাথায় রাখবেন সিপিএমকে ভোট দেওয়া মানে বিজেপির সুবিধা করে দেওয়া।”

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে সম্প্রতি ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ উত্তরপ্রদেশ থেকে লোক আনার কথা বললে এদিন সেই প্রসঙ্গেও বিজেপিকে আক্রমণ করেন অভিষেকবাবু। তিনি বলেন, “মেদিনীপুরের মানুষ শান্ত। কিন্তু তালডাংরায় একটাও লোক ঢুকলে ইঞ্চিতে ইঞ্চিতে মানুষ তার জবাব দেবে।”

অন্যদিকে তৃণমূল জিততে পকেটমারি এবং টাকা নিয়ে নয়ছয় বন্ধ হবে বলেও এদিনের সভা থেকে প্রতিশ্রুতি দেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। এদিকে তালডাংরার পর ওন্দার সভায় উপস্থিত হয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “অমিত শাহ ওন্দার মাটিতে দাঁড়িয়ে বলেছেন যে, ওনারা ক্ষমতায় এলে নাকি 90 দিনের মধ্যে সারদাকাণ্ডে অভিযুক্তদের জেলে ঢোকাবে! সারদা কাণ্ডে যিনি অন্যতম অভিযুক্ত সেই এক নম্বর গদ্দারকে তো আগে জেলে ঢোকাতে হবে। সেই সাহস আছে তো?

সুপ্রিম কোর্ট যে প্রতারককে বাকুড়ায় করতে নিষেধ করেছেন সেই দুই নম্বর গদ্দারের হয়ে উনি ভোট চাইতে এসেছেন। আগে জানতাম চুরি করলে মানুষ জেলে যায়, আর এখন দেখছি চুরি করলে চোরেরা সব বিজেপিতে যায়।” সব মিলিয়ে এবার নিজের নির্বাচনী জনসভা থেকে ফের বিজেপির উদ্দেশ্যে কড়া ভাষায় আক্রমণ করলেন তৃণমূল যুবর সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!