এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > তৃণমূল কর্মীদের চাঙ্গা করতে বিশেষ পরিকল্পনায় অভিষেক বন্দ্যোপাধ্যায় – জেনে নিন বিস্তারিত

তৃণমূল কর্মীদের চাঙ্গা করতে বিশেষ পরিকল্পনায় অভিষেক বন্দ্যোপাধ্যায় – জেনে নিন বিস্তারিত

সারাদেশ জুড়ে বিজেপিকে ঠেকাতে তৈরি হতে চলেছে বিরোধী মহাজোট। যেই জোটের নেতৃত্বে রয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এই মমতা বন্দ্যোপাধ্যায়কে রুখতে এখন বিজেপি কেন্দ্রীয় নেতৃত্বের পাখির চোখ এই বাংলাই। সম্প্রতি রাজ্যের পঞ্চায়েত নির্বাচনে বিরোধী দল হিসাবে উঠে আসার পাশাপাশি জঙ্গলমহলের জেলাগুলিতে তৃনমূলকে প্রবল চাপে ফেলে দিয়েছে এই বিজেপি। আর তাতেই বড় চিন্তায় পড়েছে পুরুলিয়া জেলা তৃনমূল কংগ্রেস।

ইতিমধ্যেই এই জেলার বলরামপুরে হারের পর সেই ব্লকের দলীয় সভাপতির পদ থেকে সুদীপ মাহাতোকে সরিয়েও দেয় শাসকদল। তাঁর জায়গায় আনা হয় এলাকায় আদিবাসী মুখ হিসাবে পরিচিত অঘোর হেমব্রমকে।বিদায়ী সভাধিপতির ছেলে সুদীপ মাহাতর পরিবর্তে আদিবাসী নেতা হিসেবে পরিচিত অঘোর হেমব্রমকে বলরামপুর ব্লকের আহ্বায়ক করা হয়। তারপরই ফের গ্রামে গ্রামে সংগঠন গোছানোর কাজ শুরু করে তৃণমূল।

আরএরপরেই এই এলাকায় নিজেদের হারানো সংগঠন ফিরে পেতে দলের সর্বভারতীয় যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দিয়ে আগামী 24 আগষ্ট একটি সভা করানোর পরিকল্পনা রয়েছে জেলা নেতৃত্বের। আর সেই সভারই প্রস্তুতি খতিয়ে দেখতে শুক্রবার বলরামপুরের রথতলা ময়দানে উপস্থিত হন মন্ত্রী শান্তিরাম মাহাতো, জেলার যুব সভাপতি সুশান্ত মাহাতো, জেলা তৃনমূলের সাধারন সম্পাদক নব্যেন্দু মাহালি। পুলিশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার আকাশ মাঘোরিয়া।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে দলের ভাবমূর্তি ফেরাতেই কি এই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মত হেভিওয়েটকে দিয়ে এই সভা? এ প্রসঙ্গে জেলা তৃনমূলের সভাপতি তথা মন্ত্রী শান্তিরাম মাহাতো বলেন, “তৃনমূল কর্মীদের মনোবল তলানিতে ঠেকেছে এটা ঠিক নয়। বিজেপি যেভাবে সর্বত্র মানুষকে বিভ্রান্ত করছে তার প্রতিবাদে এবং কেন্দ্রীয় সরকারের জনবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদেই এই সভা।” সব মিলিয়ে বিজেপিকে চাপে রাখতে এবার পাল্টা পথে তৃনমূল কংগ্রেসও নেতারা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!