এখন পড়ছেন
হোম > রাজ্য > টিটাগড়ের তৃণমূল কর্মী খুনের পেছনে সুপারির পরিমান ও কারণ শুনলে চমকে উঠবেন!

টিটাগড়ের তৃণমূল কর্মী খুনের পেছনে সুপারির পরিমান ও কারণ শুনলে চমকে উঠবেন!

অবশেষে টিটাগড়ের তৃণমূল কর্মী সতীশ মিশ্র খুনে আসল রহস্য উন্মোচন করল পুলিশ। ব্যক্তিগত আক্রোশ নাকি রাজনৈতিক কারন! টিটাগড়ের এই তৃণমূল কর্মী খুনে প্রথম থেকেই তৈরি হয়েছিল নানা জল্পনা-কল্পনা। কিন্তু অবশেষে এই খুনের ঘটনায় মূল অভিযুক্ত ভোলা প্রসাদ ও বাকি ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশের কাছে উঠে আসলো এক বিস্ফোরক তথ্য।

জানা গেছে, এলাকায় ধৃত ভোলা প্রসাদের টিটাগর সাইডিংয়ের কারবার রয়েছে। বিগত বাম আমল থেকেই সে এই কাজটি করে আসছে। কিন্তু এই ওয়ার্ডের বর্তমান তৃণমূল কাউন্সিলর মনীশ শুক্লার হয়ে সমস্ত কাজ দেখভাল করতেন সেই মৃত তৃণমূল কর্মী সতীশ মিশ্র। আর এই সতীশ মিশ্রের জন্যেই ধীরে ধীরে নিজের খাস তালুকে আধিপত্য হারাতে শুরু করে ভোলা প্রসাদ। আর যার জেরে সেই সতীশকে শেষ করে দেওয়ার পরিকল্পনা করেন তিনি।

পুলিশ সূত্রের খবর, ধৃত ভোলা প্রসাদকে জেরা করে জানা গেছে, এই সতীশ মিশ্রকে খুন করবার জন্য তিন লক্ষ টাকার সুপারি ঠিক করা হয়েছিল। যার কুড়ি হাজার টাকা সেই সুপারি কিলারদের আগাম দিয়ে রেখেছিলেন ভোলা প্রসাদ। বাকি টাকা কাজ হলে পরে দেবেন বলে কথা দিয়েছিলেন।

জানা গেছে, এই সতীশ মিশ্রকে কিভাবে খুন করা হবে এবং গুলি চালানোর পর সুপারি কিলারদের পালিয়ে যাওয়ার রাস্তা ঠিক কোনটা হবে তা নিয়ে বিভিন্ন খুনের ছক কষা হয়েছিল টিটাগড়ের ধৃত ভোলা প্রসাদের নিজস্ব সাইডিংয়ে।

ধৃত ভোলা প্রসাদ পুলিশের জেরায় স্বীকার করেছে, যে এই সুপারি কিলাররা সতীশ মিশ্রকে গুলি করার পর যাতে ঠিক পথ ধরে যেতে পারে সেজন্য রাস্তার বিভিন্ন পয়েন্টে সে তারই লোকজন তথা টিটা গড়ের বাসিন্দা মহম্মদ নইম, মুকেশ রায়, আজাদ আলি এবং বলরাম পাসিকে দাঁড় করিয়ে রেখেছিল।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর বাস্তবে সেই ভাবেই কাজ হাসিল করেছিল সেই সুপারি কিলাররা। এদিকে ধৃত ভোলা প্রসাদ ও অন্যান্যদের বক্তব্য শুনে পুলিশ একপ্রকার নিশ্চিত যে, এলাকায় নিজের প্রতিপত্তি কমে আসাটাকে কোনোভাবেই মানতে পারেননি এই ভোলা প্রসাদ। আর তাইতো সেই সতীশ মিশ্রের মতো নিরীহ তৃণমূল কর্মীকে এইভাবে খুন হতে হল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!