এখন পড়ছেন
হোম > রাজ্য > প্রাথমিক শিক্ষকদের PRT স্কেলের দাবিতে বড়সড় পদক্ষেপ নিলো বিজেপি শিক্ষক সেল

প্রাথমিক শিক্ষকদের PRT স্কেলের দাবিতে বড়সড় পদক্ষেপ নিলো বিজেপি শিক্ষক সেল

সমাজের মেরুদণ্ড ও সমাজ গড়ার মূল কারিগর যে শিক্ষকরা তাঁরাই আজ বঞ্চিত। দীর্ঘদিন ধরে বেতন বৈষম্যের শিকার। নিজেদের দাবি আদায়ে এবার বড়সড় পদক্ষেপ নিলো বিজেপি শিক্ষক সেল।

জানা যাচ্ছে এদিন বঞ্চিত প্রাথমিক শিক্ষকদের পাশে থেকে কেন্দ্রীয় ষষ্ঠ বেতন কমিশনের সমতুল্য বেতন কাঠামো চালু করে পে-কমিশন প্রকাশের দাবি নিয়ে বিজেপি শিক্ষক সেলের রাজ্য কনভেনার দীপল বিশ্বাস এবং বিজেপি রাজ্য সহ-সভাপতি রাজকমল পাঠকের নেতৃত্বে বিজেপি শিক্ষক সেলের পক্ষ থেকে এক প্রতিনিধি দল রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী মহোদয়কে স্মারকলিপি প্রদান করেন।

জানা যাচ্ছে ওই প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন বিজেপি সেলের প্রাথমিক শাখার ইনচার্জ শ্যামলেন্দু বিশ্বাস, বিজেপি শিক্ষক সেলের প্রাথমিক শাখার কো-ইনচার্জ সব্যসাচী ঘোষ, বুদ্ধদেব মন্ডল এবং শান্তনু মন্ডল।

এদিন রাজ্যপাল প্রাথমিক শিক্ষকদের PRT স্কেলের দাবিকে পূর্ণ সমর্থন করেন এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে যাতে এটি দ্রুত আলোচনায় বসা যায় তার ব্যাবস্থাও করবেন বলে আশ্বাস দেন।

এই নিয়ে এদিন বিজেপি শিক্ষক সেলের রাজ্য কনভেনার দীপল বিশ্বাস বলেন “রাজ্যপাল মহোদয় আমাদের দাবির প্রতি সম্পূর্ণ সহানুভূতিশীল এবং উনি আমাদের পূর্ণ সহযোগিতার আশ্বাস দেওয়ায় উনাকে বিজেপি শিক্ষক সেলের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানাই। বর্তমান সরকার প্রাথমিক শিক্ষকদের PRT স্কেলের দাবিকে না মেনে নিলে ভবিষ্যতে আমরা বিজেপি শিক্ষক সেলের পক্ষ থেকে বৃহত্তর আন্দোলনের পথে যাব।”

 

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

অন্যদিকে, বিজেপি শিক্ষক সেলের প্রাথমিক শাখার কো-ইনচার্জ সব্যসাচী ঘোষ বলেন “বর্তমান সরকার আমাদের PRT স্কেলের দাবিকে না মেনে নিলে আমরা বিজেপি শিক্ষক সেলের পক্ষ থেকে উচ্চ আদালতের শরণাপন্ন হব।”

 

রাজ্যে প্রাথমিক শিক্ষকদের নানা সংগঠন শিক্ষকদের এই বঞ্চনা নিয়ে প্রতিবাদ আন্দোলন গড়ে তুলছেন যাতে একেই চাপে রয়েছে রাজ্য সরকার, এবার বাড়তি আরো চাপ বাড়িয়ে দাবি আদায় আন্দোলনকে আরো নতুন মাত্রা দিলো বিজেপি শিক্ষক সেল বলেই মনে করছেন রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!