এখন পড়ছেন
হোম > জাতীয় > জমি নিয়ে বিবাদের জেরে সরাসরি মহিলার বুকে লাথি মারলেন নেতা

জমি নিয়ে বিবাদের জেরে সরাসরি মহিলার বুকে লাথি মারলেন নেতা

বেশ কয়েক দিন যাবত জমি জমা সংক্রান্ত বিষয়ে বিবাদ চলছিলো। সেই সূত্রেই তেলঙ্গানার নিজামাবাদ জেলায় তেলঙ্গানা রাষ্ট্রীয় সমিতির নেতার বাড়িতে উপস্থিত হয়েছিলেন জনৈকা মহিলা। তাঁদের কথা বার্তার শুরুতে উভয় পক্ষের মধ্যে বচসা শুরু হয়। সেই সময়ে মেজাজ ঠিক রাখতে না পেরে ওই মহিলা নেতার দিকে চটি ছুড়ে মারেন ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এই ঘটনায় স্বভাবতই মানসিক নিয়ন্ত্রন হারান টিআরএস দলের নেতা তথা গ্রামীণ প্রশাসনের (ধরপল্লী মন্ডল) সভাপতি ইম্মাদি গোপী। নিমেষের মধ্যেই জনৈক মহিলার বুকে লাথি মারলেন তিনি। টিআরএস নেতার এই মানসিক নিয়ন্ত্রন হারানো সময়কার কার্যকলাপের একটি ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ঐ মহিলা পুলিশের কাছে এই বিষয়ে অভিযোগ দায়ের করেছেন বলেও জানা গিয়েছে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পুলিশ সূত্রে গোটা ঘটনা সম্পর্কে জানতে পারা যাচ্ছে যে দশ মাস আগে রাজ্যের ঐ নেতার কাছ থেকে ৩৩ লক্ষ টাকা অর্থের বিনিময়ে একটি জমি কিনেছিলেন ঐ মহিলা। কিন্তু ঐ মহিলা এবং তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে এখনও অবধি প্রস্থাবিত সেই জমি হস্তান্তর করেনি ঐ নেতা। বরং জমির বর্তমান মূল্য অনেক বৃদ্ধি পেয়ে জানিয়ে টিআরএস নেতা ইম্মাদি গোপী ৫০ লক্ষ টাকা দাবি করেন। এই প্রসঙ্গেই সেদিনের বচসা শুরু হয়। যার জেরে রাজনৈতিক নেতার একজন মহিলাকে মেজাজ হারিয়ে প্রকাশ্যে শারীরিক নিগ্রহের ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!