এখন পড়ছেন
হোম > জাতীয় > টিডিপিরই এক সাংসদ বিজেপি বিরোধী দলগুলির আশায় জল ঢালতে শুরু করলেন

টিডিপিরই এক সাংসদ বিজেপি বিরোধী দলগুলির আশায় জল ঢালতে শুরু করলেন

Priyo Bandhu Media

২০ শে জুলাই লোকসভায় প্রস্তাবিত আস্থা ভোট নিয়ে ইতিমধ্যে নানা জল্পনা কল্পনা শুরু হয়েছে দেশের অবিজেপি দলগুলির মধ্যে। কিন্তু হলে কী হবে , টিডিপিরই এক সাংসদ এই সম্ভবনাময় পরিস্থিতির মধ্যে বেঁকে বসুলেন। তিনি জানালেন এদিন তিনি সংসদ ভবনে উপস্থিত হবেন না। অথচ এই তেলেগু দেশম পার্টিই সংসদে মোদী সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনার সুযোগ পেয়েছে। টিডিপি দলের সাংসদ জেসি দিবাকর রেড্ডি তাঁর অনুপস্থিত থাকতে চাওয়ার কারণ জানিয়ে বললেন, তিনি হতাশ হয়ে পড়েছেন ভারতের রাজনীতি নিয়ে।

তাঁর রাজ্য অন্ধ্রপ্রদেশের রাজনীতি , জাতীয় স্তরের রাজনীতি সব

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কিছুই তাঁকে আশাহত করে তুলেছে। এই হতাশার কারণ সমপর্কে জানতে চাওয়া হলে তিনি বললেন , এই প্রসঙ্গে তিনি এক সপ্তাহ পরে বলবেন। আপাতত তিনি তাঁর নিজের গ্রামের বাড়ি অনন্তপুরে রয়েছেন এবং আগামী কয়েকদিন সেখানেই থাকতে আগ্রহী বলে জানালেন। তাঁর মতে এই অনাস্থা ভোট প্রতীকি। এতে মোদী সরকার পড়ে যাবে না।

তাই তাঁর ভোটের কোনও মূল্য নেই। তাছাড়া তিনি ইংরেজী বা হিন্দীতেও সেরকম পটু নন। তাই তাঁর উপস্থিতি বা অনুপস্থিতিতে কারোরই বিশেষ কিছু যাবে আসবে না। বরং অনেক নেতা আছেন যারা ইংরেজী বলতে পারেন, তারাই লোকসভায় থাকুন। তবে টিডিপি দলের সূত্রে জানা গিয়েছে দলের ব্যবহারে তিনি একটূ অসন্তুষ্টই রয়েছেন। কারণ অনাস্থার নোটিশ দেওয়ার আগে তাঁকে দলের কেউ কিছু জানায়নি। তাঁর সঙ্গে কোনও কিছু আলোচনাও করেনি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!