এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > মাদার টেরিজাকে ‘ভন্ড’ বলে বিস্ফোরক মন্তব্য তসলিমা নাসরিনের!

মাদার টেরিজাকে ‘ভন্ড’ বলে বিস্ফোরক মন্তব্য তসলিমা নাসরিনের!

কলকাতা তথা ভারতবাসীর অন্যতম আবেগ মাদার টেরিজাকে নিয়ে নিজের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলে বিস্ফোরক অভিযোগ করলেন এবার বাংলাদেশের বিতর্কিত লেখিকা তসলিমা নাসরীন। তিনি লেখেন, মাদার টেরিজার হোম চ্যারিটির নামে শিশু বিক্রি করে ইটা নতুন কিছু নয়। মাদার টেরিজা অনেক অবৈধ, অমানবিক, অনৈতিক, প্রতারণামূলক, বর্বর ও বেআইনি কাজের সঙ্গে যুক্ত ছিলেন। অনুগ্রহ করে বিখ্যাত বলেই এমন অপরাধীর সমর্থনে কথা বলবেন না।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত, এর আগেও মাদার টেরিজাকে আক্রমন করে তিনি নিবন্ধ লিখেছিলেন। ২০১৬ সালে তিনি এক প্রবন্ধে লেখেন, মাদার টেরিজা সম্পর্কে বেশিরভাগ মানুষ যা জানেন ভুল জানেন। যাঁকে লোকে সন্ত বলে জানেন, মহামানবী বলে জানেন – তিনি এক ধর্মান্ধ, কুসংস্কারাচ্ছন মহিলা। এই প্রসঙ্গেই তিনি যুক্তি দিয়েছিলেন, মাদার টেরিজা আসলে মুমূর্ষু, গরিব মানুষকে সেবার নামে ধর্মান্তরিত করতেই ভারতে এসেছিলেন। আর এই ধর্মান্তকরণের মাধ্যমেই নিজের ঈশ্বরকে তৃপ্ত করতেন, নিজে পুন্য লাভ করতেন। তিনি আসলে গরিবের বন্ধু ছিলেন না, নিজের স্বার্থে গরিবকে ব্যবহার করতেন। স্বাভাবিকভাবেই তসলিমা নাসরীনের এই ট্যুইট সামনে আসতেই রীতিমত শোরগোল পরে যায় নেট দুনিয়ায়। এখনো পর্যন্ত সাড়ে ছশোর উপর কমেন্ট, প্রায় সাড়ে পাঁচ হাজার রিট্যুইট ও প্রায় ন হাজার রিএকশন পড়েছে তাঁর এই ট্যুইট ঘিরে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!