এখন পড়ছেন
হোম > রাজ্য > তারকেশ্বর ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান পদ থেকে সরলেন ফিরহাদ, কাকে দায়িত্ব দিল দল, জেনে নিন

তারকেশ্বর ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান পদ থেকে সরলেন ফিরহাদ, কাকে দায়িত্ব দিল দল, জেনে নিন

তাঁকে তারকেশ্বর ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান পদে বসানোর সময় সমালোচক মহলের একাংশ নানা বিতর্কের সৃষ্টি করেছিল। সংখ্যালঘু মুখ হিসেবে পরিচিত ফিরহাদ হাকিমকে কেন একটি হিন্দু মন্দিরের উন্নয়নের ক্ষেত্রে গঠিত এই অথরিটি বোর্ডের চেয়ারম্যান করা হবে তা নিয়ে বিভিন্ন মহলের তরফ সেই বিতর্ককে আরও উসকে দেওয়া হয়েছিল।

তবে এইসবের কোনো কিছুতেই কান না দিয়ে নিজের মতো করেই কাজ চালিয়ে যাচ্ছিলেন কলকাতা পৌরসভার বর্তমান মেয়র তথা রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। কিন্তু এবার সেই তারকেশ্বর ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন তিনি। সূত্রের খবর, তার জায়গায় নতুন চেয়ারম্যান হচ্ছেন হুগলি লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রাক্তন সাংসদ রত্না দে নাগ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

পাশাপাশি এই তারকেশ্বর ডেভেলপমেন্ট অথরিটির নতুন করে 12 জন সদস্যের নাম ঘোষিত হয়েছে। যেখানে ভাইস চেয়ারম্যান হিসেবে রয়েছেন তৃণমূল বিধায়ক বেচারাম মান্না, এছাড়াও আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার, হুগলি জেলা পরিষদের সভাধিপতি, জেলা প্রশাসক, তারকেশ্বরের চেয়ারম্যান, পঞ্চায়েত সমিতি এবং বিডিওরা। কিন্তু হঠাৎ ফিরহাদ হাকিম এই তারকেশ্বর উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন কেন! আর সেইখানে কেনই বা দায়িত্ব দেওয়া হল এই রত্না দে নাগকে?

প্রসঙ্গত, যে সময় ফিরহাদ হাকিমকে এই তারকেশ্বর ডেভেলপমেন্ট অথরিটির দায়িত্ব দেওয়া হয়, তখন তিনি কলকাতা পৌরসভার মেয়র ছিলেন না। ফলে এখন তার কাঁধে সেই কলকাতা পৌরসভার দায়িত্ব আসায় তিনি অনেকটাই চাপে পড়েছেন। আর তাই এই তারকেশ্বর ডেভেলপমেন্ট অথরিটির কাজে যাতে কোনরূপ খামতি না থাকে, তার জন্য তার জায়গায় হুগলি লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রাক্তন সাংসদ রত্না দে নাগকে দায়িত্ব দেওয়া হল বলে জানা গেছে।

অন্যদিকে এবার হুগলিতে তৃণমূলের প্রার্থী রত্না দে নাগ বিজেপি’র লকেট চট্টোপাধ্যায়ের কাছে পরাজিত হলে তাকে দল অন্য কাজে লাগাবে বলে প্রথম দিনই জানিয়ে দিয়েছিলেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে সেই নিজের দেওয়া কথা রাখতেই রত্নাদেবীকে তারকেশ্বর অথরিটির চেয়ারম্যান করা হল বলেই মনে করছে বিশেষজ্ঞদের একাংশ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!