এখন পড়ছেন
হোম > রাজ্য > ‘উত্তরাধিকার’ নিয়ে ফের ফিরছেন তৃণমূল সাংসদ তাপস পাল, জল্পনা চরমে

‘উত্তরাধিকার’ নিয়ে ফের ফিরছেন তৃণমূল সাংসদ তাপস পাল, জল্পনা চরমে

আবারও অভিনয় জগতে পা রাখলেন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের সাংসদ তাপস পাল। রূপক চক্রবর্তী পরিচালিত ‘উত্তরাধিকার’ ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে দীর্ঘ সময় অসুস্থ্যতার পরে কোনো পূর্ণদৈঘ্যের ছবিতে অভিনয়ে ফিরলেন তিনি। তবে শুধু অভিনয় নয় পাশাপাশি সক্রিয় প্রত্যক্ষ রাজনীতির মাধ্যমে মানুষের সেবাও করতে আগ্রহী তিনি।

এদিন তাপস পাল পার্পল মুভিটাউন থেকে এমন কথাই জানালেন। তাঁর এই কথা থেকে স্বভাবতই স্পষ্ট যে এই মুহূর্তে তিনি রাজনীতির ময়দান থেকে সরে যাওয়ার বিষয়ে কোনো চিন্তা ভাবনাই করছেন না। জানা যাচ্ছে ‘উত্তরাধিকার’ ছবিতে বৃদ্ধ বাবার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে একদা টলিউডের জনপ্রিয় নায়ক অভিনেতা তাপস পালকে।

উল্লেখ্য হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরে তিনি দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়ের পরিচালিত ‘দু-টাকা’ ছবিতে অভিনয় করেছিলেন। এদিন তিনি জানালেন এরমধ্যেই বেশ কিছু ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। যারমধ্যে রয়েছে বাংলাদেশী ছবিও। সেই ছবির শ্যুটিংয়ের জন্য অল্প দিনের মধ্যেই সে দেশে পাড়ি দিতে পারেন তিনি। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সারা বাংলার উন্নয়নের কাজের সক্রিয় অংশীদার হতে আগ্রহী তিনি একথা জানাতে ভুললেন না এই জনপ্রিয় এই অভিনেতা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এই কথার পাশাপাশি তিনি মুখ্যমন্ত্রীর উন্নয়নের কথা বলতেও ভুললেন না। তিনি এদিন জানালেন যে মুখ্যমন্ত্রীর বাংলায় উন্নয়নের জোয়ার বইছে বাংলায় অনেক উন্নয়ন হচ্ছে। এদিকে মুখ্যমন্ত্রী ব্যাস্ত থাকায় তাঁর সাথে এখনো দেখা হয়নি বলেও জানান। সাথেই আশা রেখেছেন যে খুব শীঘ্রই তিনি মুখ্যমন্ত্রীর সাথে দেখা করতে পারবেন। ফলে রাজনৈতিকমহলে জল্পনা যে তবে কি ফের ২০১৯ এর লোকসভা ভোট থেকেই ফের সক্রিয় রাজনীতিতে দেখা যাবে তাপস পালকে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!