এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার সামনে এলেন জয়ললিতার মেয়ে, তুলকালাম তামিল রাজনীতিতে

এবার সামনে এলেন জয়ললিতার মেয়ে, তুলকালাম তামিল রাজনীতিতে

সুপ্রিম কোর্টে এক যুবতীর দাবি ঘিরে তুলকালাম তামিল রাজনীতিতে। অমৃতা ওরফে মঞ্জুলা নামে ওই যুবতী আদালতে দাবি করেছেন তামিলনাড়ুর আম্মাই তাঁর জন্মদাত্রী আম্মা। জয়ললিতার বোন শৈলজা এবং তার স্বামী সারথির দত্তক নেওয়া কন্যা দাবি করেন যে তামিলনাড়ুর অবিবাহিত মুখ্যমন্ত্রী জয়ললিতা তাঁর মা। এই লড়াইয়ে অমৃতার পাশে আছেন তাঁর দুই মাসতুতো বোন এবং পরিবারের ঘনিষ্ঠরা।
অমৃতা বলেছেন, ১৯৮০ সালের ১৪ আগস্ট মায়লাপুরে তাঁর জন্ম হওয়ার পর তাঁর পরিবারের কেউই চায়নি তাঁর নাম জনপ্রিয় অবিবাহিত মায়ের সঙ্গে জড়াক। কিন্তু শৈলজা এবং সারথির মৃত্যুর পরই তাঁর পরিবারের অন্য সদস্যরা অমৃতাকে তাঁর বাস্তব পরিচয় জানান। তারপরই তিনি স্থির করেন মায়ের সঙ্গে দেখা করবেন।
তাঁর অভিযোগ, তাঁকে কখনই জয়ললিতার সঙ্গে দেখা করতে দেননি শশীকলা এবং তাঁর দলবল। এমনকি জয়ললিতার মৃত্যুর পরও তাঁকে কাছে ঘেঁষতে দেওয়া হয়নি। তাঁর অভিযোগের কোনো জায়গা থেকে ফল না পাওয়াই অবশেষে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি। এমনকি ডিএনএ পরীক্ষার জন্য সুপ্রিম কোর্টে আবেদনও করেছেন। সেই মামলার শুনানি রয়েছে সোমবার সুপ্রিম কোর্টে। সোমবার মামলার শুনানিতে আদৌ কোর্ট অমৃতার কথা শুনে কবর থেকে জয়ললিতা দেহ তুলে ডিএনএ পরীক্ষা করবে কিনা আর রাজনৈতিক মহল এই বিষয়ে কেমন প্রতিক্রিয়া দেবে তা এখন দেখার বিষয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!