এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > রাজ্য সরকারকে টেক্কা দিতেই কি বাংলার ‘সোনার মেয়েকে’ ৩০ লক্ষ টাকা ও কেন্দ্রীয় চাকরি?

রাজ্য সরকারকে টেক্কা দিতেই কি বাংলার ‘সোনার মেয়েকে’ ৩০ লক্ষ টাকা ও কেন্দ্রীয় চাকরি?

একসময় কাস্ট সার্টিফিকেট পাওয়ার জন্য প্রশাসনের দরজায় দরজায় ঘুরতে হয়েছে সম্প্রতি এশিয়ান গেমসে হেপ্টাথলনে সোনাজয়ী জলপাইগুড়ির স্বপ্না বর্মনের মেয়ে বাসনা বর্মনকে। কিন্তু এখন সেই স্বপ্না বর্মনের বাড়িতেই মন্ত্রী আমলাদের ঘনঘন যাতায়াত। কদিন আগেই স্বপ্না বর্মনের এই সোনাজয়ের খবর পেয়ে তাঁকে ১০ লক্ষ টাকা ও সরকারি চাকরি দেওয়ার কথা ঘোষনা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কিন্তু, রাজ্য সাহায্য করলে কেন পিছিয়ে থাকবে কেন্দ্র? তাই গত শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্দেশে সেই বাংলার সোনার মেয়ে স্বপ্না বর্মনের বাড়িতে আসেন দার্জিলিংয়ের সাংসদ তথা কেন্দ্রীয়মন্ত্রী সুরিন্দর সিং আলুওয়ালিয়া। সূত্রের খবর, এদিন এই কেন্দ্রীয় মন্ত্রী প্রচুর উপহার তুলে দেন স্বপ্না বর্মনের মা বাসনা বর্মনের হাতে। পাশাপাশি স্বপ্না বর্মনকে ৩০ লক্ষ টাকা এবং রেলে চাকরি দেওয়ারও প্রতিশ্রুতিও দেন তিনি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

শুধু তাই নয়, স্বপ্না বর্মনের দুই ভাইয়েরও যাতে কিছু ব্যবস্থা করা যায় তার জন্য তাঁদের সার্টিফিকেট হোয়াটসঅ্যাপে পাঠাতে বলেন বিজেপির এই কেন্দ্রীয় মন্ত্রী। জানা গেছে, এদিন মন্ত্রীকে মিষ্টিমুখও করান স্বপ্না বর্মনের পরিবার। স্বপ্না বর্মনের ভবিষ্যতে যাতে কোনো অসুবিধে না হয় তার কারনে এদিন কেন্দ্রের ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠৌরের সাথে স্বপ্না বর্মনের মায়ের কথাও বলিয়ে দেন সুরিন্দর সিং আলুওয়ালিয়া।

শুধু তাই নয়, আগামী ৫ ই সেপ্টেম্বর দিল্লিতে স্বপ্না বর্মনের সাথে প্রধানমন্ত্রী দেখা করবেন বলেও এদিন বাসনা বর্মনকে জানান সুরিন্দর সিং আলুওয়ালিয়া। সব মিলিয়ে রাজ্যের পর এবার কেন্দ্রও বাংলার সোনার মেয়ে স্বপ্না বর্মনের পাশে দাঁড়ানোয় খুশি প্রত্যেকে। দেশের তিরঙ্গা যাঁর জন্য আরও একবার গর্বে উচ্চে উঠল – তাঁর পাশে রাজ্য-কেন্দ্র সম্মিলিতভাবে দাঁড়ানোয় খুশি স্বপ্ন বর্মনের প্রতিবেশীরাও।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!