এখন পড়ছেন
হোম > খেলা > মহম্মদ সামি-হাসিনা মামলা শুরু – হাসিনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ, আর কি হল?

মহম্মদ সামি-হাসিনা মামলা শুরু – হাসিনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ, আর কি হল?

সোমবার  আলিপুর আদালতে মহম্মদ সামির বিরুদ্ধে তাঁর স্ত্রী’র হাসিন জাহানের ভরণপোষণ মামলার শুনানি হল।  আদালতের তৃতীয় বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট নেহা শর্মার এজলাসে এই মামলার শুনানি হয়। চলতি ইংল্যণ্ড সফরে ভারতীয় দলে জায়গা পাওয়ায় মহম্মদ সামি এদিনের শুনানিতে অনুপস্থিত ছিলেন। আদালতে উপস্থিত ছিলেন মহম্মদ সামি’র স্ত্রী হাসিন জাহান।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এদিন আদালতে দুই পক্ষের আইনজীবী নিজেেদর স্বপক্ষে যুক্তি দিলেও বিচারপতি  এদিন কোনও রায় দেননি। এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে১৬ ই অগষ্ট। প্রসঙ্গত, ভারতীয় দলের এই ক্রিকেটার নিজের মেয়েআইরার খরচ দিতে রাজি থাকলেও স্ত্রী’কে কোনোরকম ভরণপোষণ দেওয়ার ক্ষেত্রে আগ্রহী নয়। মোয়াক্কেলের সিদ্ধান্তকে ব্যাখ্যা করে মহম্মদ সামির আইনজীবি সেলিম রহমান বললেন, ” এই মুহূর্তে হাসিন ২৫ কোটি টাকা বাজেটের দুটো সিনেমায় চুক্তিবদ্ধ রয়েছেন। মডেলিং করছেন। আমাদের তরফে আদালতে সে সব নথি পেশ করা হয়েছে। শুধু তাই নয়, সামি ও হাসিনের বিয়ের শংসাপত্রও আমরা জমা করেছি। যেখানে রেজিস্ট্রির সময় হাসিন নিজেকে অবিবাহিত বলে দাবি করেছিলেন। অথচ তাঁর আগের পক্ষের স্বামী ও দুই মেয়ে রয়েছে। এটাও প্রতারণার শামিল। সামি আগেও জানিয়েছেন, উনি মেয়ের খরচ দিতে রাজি। কিন্তু হাসিনের কোনও খরচ দেবেন না।”

যদিও হাসিন জাহানের আইনজীবী জাকির হোসেন এই মামলার প্রসঙ্গে এদিন কোনো মন্তব্য করতে রাজী হননি। শুধু জানিয়েছেন, “বিচারপতি দুই পক্ষের মতামত শুনেছেন। আমরা নিজেদের স্বপক্ষে যুক্তি দিয়েছি। বর্তমানে হাসিনের কোনও আয় নেই। সেই তথ্যও জানিয়েছি।” সামির আইনজীবির আইনী ব্যাখ্যা শুনে স্বভাবতই ক্ষুদ্ধ হাসিন জাহান জানালেন মহম্মদ সামি সোস্যাল মিডিয়ায় তাঁর ছবি নিয়ে ব্যক্তিগত জীবনের ঘটনা উল্লেখ করে কুরুচিকর মন্তব্য করতে চাইছেন।

 তবে তিনি এত সহজে দমে যাওয়ার পাত্রী নয় জানালেন। একইসাথে তিনি অভিযোগ করলেন মামলাকে ভুল পথে চালিত করার জন্যে মহম্মদ সামি তাঁর ব্যক্তিগত জীবনে আঘাত করছেন। দেশের বিচারব্যবস্থার প্রতি পূর্ণ আস্থা রাখছেন তিনি। একই সাথে তাঁর বিয়ের সময়ে নিজেকে অবিবাহিত বলে জানিয়ে মহম্মদ সামি তাকে প্রবঞ্চনা সংক্রান্ত যে অভিযোগ এনেছেন তাকে নস্যাৎ করে অভিনেত্রী হাসিন জাহান বললেন, ” বিয়ের আগে সামি আমার পরিবার, প্রতিবেশীদের সঙ্গে মেলামেশা করেছে। আগের পক্ষের দুই মেয়ে আমাদের সঙ্গে থাকত, তারপরেও কিছু জানত না। সামির এই যুক্তি কি কোনওভাবে মানা যায়?’‌’

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!