এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > শুভেন্দু গড়ে বিজেপির বাইক মিছিল আটকালো পুলিশ,প্রতিবাদে অবরোধে শক্তি দেখালো গেরুয়া শিবির

শুভেন্দু গড়ে বিজেপির বাইক মিছিল আটকালো পুলিশ,প্রতিবাদে অবরোধে শক্তি দেখালো গেরুয়া শিবির

লোকসভা নির্বাচনী প্রচারে এবার বিজেপির বাইক মিছিলকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল শুভেন্দু গড়। ১৬ জুলাই বঙ্গ সফরে আসছেন মোদীজি। কৃষিপণ্যের মূল্যবৃদ্ধি সংক্রান্ত কৃষকদের একাধিক ইস্যু নিয়ে মেদিনীপুর উপকন্ঠে বৈঠকে বসবেন তিনি বিশিষ্ট ব্যক্তিত্বদের সঙ্গে। কিছুদিন আগেই জাতীয় বিজেপি সভাপতি অমিত শাহ এসেও রাজ্য বিজেপির সংগঠনকে চাঙ্গা করে গেছেন। এবার প্রধানমন্ত্রীর মেদিনীপুর সফরকে কেন্দ্র করে রীতিমতো সাজো সাজো রব পড়ে গেছে এলাকায়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত,তৃণমূলের আওতায় থাকা মেদিনীপুরের এলাকাগুলোতে এবারের পঞ্চায়েত ভোটে বিজেপির ডঙ্কা রমরমিয়ে বেজেছে। বিরোধী দলের ভোটব্যাঙ্কের জোয়ারে কার্যত কোনঠাসা অবস্থা শাসকদলের। এদিনও বিজেপির দাপুটে বাইক মিছিলের জেরে মেদিনীপুরের বেশ কিছু এলাকার শান্তিভঙ্গ হল এবং স্বস্তি উড়ল জোড়াফুল শিবিরের।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মেদিনীপুর সফরকে কেন্দ্র করে বাইক অভিযান চলেছিল সবং থেকে রামজীবনপুর এলাকা অব্দি। সবং,তেমাথানি,বালিচক সহ একাধিক জায়গায় বাইক মিছিল আটকায় পুলিশ বাহিনী। এর প্রতিবাদেই বালিচক সহ তিনটি জায়গায় পথ অবরোধ কর্মসূচি গ্রহণ করেন বিজেপির দলীয় কর্মী-সমর্থকরা। এমনটাই জানা গেছে সংগঠনের ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি রতন দে-র সূত্র থেকে।

মিছিলে বাধা দিতে গেলেই বিজেপি কর্মী-সমর্থকরা বিক্ষোভ জানান। বিক্ষোভের জেরে মুহূর্তেই অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা। জানা গেছে, রেলগেটের কাছেই পথ অবরোধ করেছিল স্থানীয় বিজেপি কর্মীরা। পরে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পরিস্থিতি আরো উত্তক্ত্য হলে পুলিশ বাইকমিছিল ছেড়ে দেয়। তারপরই অবরোধ তুলে নেন তাঁরা। অনুমতি না নিয়েই বাইক অভিযান চালাচ্ছিলো গেরুয়াশিবিরের কর্মী সমর্থকরা। তাই পুলিশবাহিনী আটক করেছিলো তাঁদের। স্থানীয় থানার পুলিশ সূত্র থেকে এমনটাই জানা গেল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!