এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > শুভেন্দু-দেব-মুকুল-কৈলাস দীপা-সেলিম শেষবেলায় প্রচারে জমজমাট রায়গঞ্জ

শুভেন্দু-দেব-মুকুল-কৈলাস দীপা-সেলিম শেষবেলায় প্রচারে জমজমাট রায়গঞ্জ

কথায় আছে, শেষ ভালো যার সব ভালো তার। বঙ্গ রাজনীতিতে লোকসভা ভোটের প্রচারে সেই শেষের মুহূর্তকেই ভালো করতে উদ্যোগী প্রায় সমস্ত রাজনৈতিক দলই। রাত পোহালেই রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের নির্বাচন। আর তার আগে মঙ্গলবার বিভিন্ন রাজনৈতিক দলের তরফে হেভিওয়েট তারকাদের নিয়ে যেন প্রচারের পারদ তুঙ্গে উঠল সেই রায়গঞ্জে।

সূত্রের খবর, মঙ্গলবার ইসলামপুরে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালের হয়ে যখন রোড শো করতে ব্যস্ত উত্তর দিনাজপুর জেলা তৃণমূলের পর্যবেক্ষক তথা রাজ্যের হেভিওয়েট মন্ত্রী শুভেন্দু অধিকারী, ঠিক তখনই রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী রায়গঞ্জে রোড শো করার পাশাপাশি দলীয় প্রার্থীর হয়ে চাকুলিয়ায় মুকুল রায় এবং চোপড়ায় কৈলাস বিজয়বর্গীয় একটি সভা করেন।

অন্যদিকে শেষ বেলায় প্রচারে পিছিয়ে থাকতে নারাজ বাম প্রার্থী মহম্মদ সেলিম এবং কংগ্রেস প্রার্থী দীপা দাশমুন্সিও। প্রসঙ্গত উল্লেখ্য, মঙ্গলবার সকালে রায়গঞ্জের চন্ডীতলা এলাকায় বিজেপির কর্মী সমর্থকরা জড়ো হয়ে শিলিগুড়ি মোড় থেকে কসবা নেতাজি মোড় হয়ে আবার শিলিগুড়ি মোড় পর্যন্ত একটি মিছিল করে। যেখানে উপস্থিত ছিলেন রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী, উত্তর দিনাজপুর জেলা বিজেপির সভাপতি নির্মল দাম সহ অন্যান্যরা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

অন্যদিকে এদিনই পৌনে এগারোটা নাগাদ ইসলামপুর হাই স্কুল মাঠে হেলিকপ্টার করে পৌঁছে তৃণমূলের শুভেন্দু অধিকারী রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়াল এবং ইসলামপুর শহর তৃণমূলের সভাপতি গঙ্গেশ দে সরকারকে নিয়ে হুডখোলা গাড়িতে চেপে ইসলামপুরে একটি রোড শো করেন।

তৃণমূল সূত্রের খবর, হাই স্কুল মাঠ থেকে শুরু হওয়া এই রোড শো 30 নম্বর জাতীয় সড়ক ধরে পালপাড়া মোড় পর্যন্ত গিয়ে সেখান থেকে দুর্গানগর, আশ্রমপাড়া, গোয়ালাবস্তি এবং 1 এবং 2 নম্বর ওয়ার্ডে পরিক্রম করে। এদিকে তৃণমূল প্রার্থীর সমর্থনে রায়গঞ্জ পুরসভার বিভিন্ন ওয়ার্ডে রোড শো হলেও এই রোডশোতে বিশিষ্ট অভিনেতা দেবের থাকার কথা থাকলেও অনেকে সেইখানে দেবকে দেখবার জন্য ভিড় জমিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত অভিনেতাকে দেখতে না পেয়ে অনেকেই নিরাশ হন বলে খবর।

তবে তৃণমূল প্রার্থীর সমর্থনে এদিন গোয়ালপোখরে পাঞ্জিপারার আমবাগানে একটি সভা করেন কোচবিহার জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। আর তৃনমূলের তরফে যখন হেভিওয়েট নেতা নেত্রীদের এনে রায়গঞ্জ লোকসভা কেন্দ্র দখলে আনতে জোর প্রচার চালানো হচ্ছে, ঠিক তখনই সেখানে পিছিয়ে নেই বিজেপিও।

যেহেতু উত্তর দিনাজপুর জেলার একটা অংশ দার্জিলিং লোকসভা কেন্দ্রের মধ্যে পড়ে, তাই এদিন দার্জিলিংয়ের প্রার্থী রাজু বিস্তার সমর্থনে উত্তর দিনাজপুরের চোপড়ার সোনারপুর এবং দাসপাড়ায় পথসভা করেন রাজ্য বিজেপির অন্যতম পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

পাশাপাশি রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর গোয়ালপোখরের সাহাপুর এবং চাকুলিয়ায় শঙ্কুতলায় দুটি সভা করেন বিজেপি নেতা মুকুল রায়। এদিকে কালিয়াগঞ্জ ও রায়গঞ্জে তৃণমূল প্রার্থী তথা অভিনেতা দেবের জনসভাকে ঘিরে এদিন সাধারণ মানুষের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মত।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, রায়গঞ্জ লোকসভা কেন্দ্র দখলে এবার সেখানে চতুর্মুখী লড়াই শুরু হয়েছে। আর তাইতো শেষ বেলায় প্রচারে ঝড় তুলতে হেভিওয়েট নেতা নেত্রীদের নিয়ে এসে এক চুল জমি একে অপরকে ছাড়তে নারাজ সব রাজনৈতিক দলই। তবে শেষ পর্যন্ত কে শেষ হাসি হাসি তা দেখবার জন্য অপেক্ষা করতেই হবে আগামী 23 মে পর্যন্ত।

Top
error: Content is protected !!