এখন পড়ছেন
হোম > রাজ্য > যা বলেছিলেন তাই করে দেখালেন শুভেন্দু,তৃণমূলকে বড় উপহার পরিবহনমন্ত্রীর

যা বলেছিলেন তাই করে দেখালেন শুভেন্দু,তৃণমূলকে বড় উপহার পরিবহনমন্ত্রীর

রাজ্যের মন্ত্রী তথা দলের তাবড় নেতার কথা অক্ষরে অক্ষরে পালন করে এক অভূতপূর্ব নজির গড়লেন মালদহ জেলার তৃণমূল কংগ্রেস দলীয় কর্মী বৃন্দ। প্রসঙ্গতঃ রাজ্যের সদ্য সমাপ্ত পঞ্চায়েত নির্বাচনের ফলাফল ঘোষণার অল্প দিন পরেই রাজ্যের পরিবহণ মন্ত্রী তথা মালদহ জেলার পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী প্রকাশ্যে ঐ জেলার কর্মীদের নির্দেশ দিয়ে বলেছিলেন জেলার গ্রাম পঞ্চায়েত অথবা পঞ্চায়েত সমিতিকে বিরোধী শূন্য করতে হবে। আর এই নির্দেশ পাওয়ার অল্প সময়ের মধ্যেই রতুয়া ১ নং পঞ্চায়েত সমিতিকে বিরোধী শূন্য করলো তৃণমূল কংগ্রেস কর্মীরা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

উল্লেখ্য সদ্য সমাপ্ত পঞ্চায়েত নির্বাচনে ৩০ টি আসন বিশিষ্ট এই পঞ্চায়েত সমিতিতে ২৬ টি আসনে তৃণমূল কংগ্রেস জয়লাভ করেছিল। অবশিষ্ট আসনগুলির তিনটি আসন কংগ্রেস দল ও একটি আসন কৃষান জাতি দল বিজয়ী হয়। এদিন পঞ্চায়েত সমিতির বিরোধী দলের প্রতিনিধিরা তৃণমূল কংগ্রেস দলের সদস্য পদ গ্রহণ করলেন।

নিজেদের দল পরিবর্তনের যুক্তি হিসেবে কংগ্রেস নেতারা জানালেন, এই জেলাতে কংগ্রেসের নেতৃত্বরা তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছে। এমন সম্ভবনার কথা শোনা যাচ্ছে। তাই তাঁরা আগেভাগেই কংগ্রেস ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন। এদিকে তৃণমূল কংগ্রেস দলের সদস্যদের বক্তব্য তাঁরা জেলার পর্যবেক্ষক নির্দেশকে মানয়তা দান করতে সমর্থ হয়েছেন।

Top
error: Content is protected !!