এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > শুভেন্দু-গড়ে পঞ্চায়েতের বোর্ড গঠনের প্রায় শেষ করে ফেলল শাসকদল তৃণমূল কংগ্রেস

শুভেন্দু-গড়ে পঞ্চায়েতের বোর্ড গঠনের প্রায় শেষ করে ফেলল শাসকদল তৃণমূল কংগ্রেস

রাজ্যে পঞ্চায়েত নির্বাচন হয়ে গেলেও এখনও সেইভাবে কোনো জেলাতেই বোর্ড গঠনের কাজ সমাপ্ত হয়নি। কিন্তু বেশিদিন তো আর এই বোর্ড গঠনের কাজ থমকে রাখাও চলে না। কারন নেত্রীর নির্দেশ মত লোকসভার আগেই গ্রামীন এলাকার মানুষগুলির কাছে সরকারের উন্নয়ন আরও বেশি করে পৌছোতে হবে। আর তার জন্য চাই গ্রামে পঞ্চায়েতের বোর্ড। তাই এবার সেই ব্যাপারে বিন্দুমাত্র কালক্ষয় না করে মেদিনীপুরে নিজেদের বোর্ড গঠনে প্রস্তুতি শুরু করে দিল শাসকদল তৃনমূল কংগ্রেস।

দলীয় সূত্রের খবর, ইতিমধ্যেই ডেবার ও সবংয়ে প্রধান ও উপপ্রধান ঠিক করার ব্যাপারে অঞ্চল নেতৃত্বকে সিদ্ধান্ত নিতে বলেছে জেলা নেতৃত্ব। অপরদিকে যদি এখানে এই প্রধান ও উপপ্রধান পদ নিয়ে কোনোরুপ জটিলতা তৈরি হয় তবে এই সবং, ডেবরা ও নারায়নগড় নিয়ে জেলা নেতৃত্ব একটি বৈঠকও ডাকতে পারে বলে খবর। ইতিমধ্যেই এই পদে কে বসবেন নিয়ে নারায়নগড়ে দলীয় স্তরে তৈরি হয়েছে চরম মতানৈক্য। যা নিয়ে জেলা থেকে রাজ্য নেতৃত্ব চরম ক্ষুদ্ধ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে নারায়নগড়ে যখন এই সমস্যা তখন বাকি জায়গাগুলোতে যাতে এই একই সমস্যা তৈরি না হয় তার জন্য জেলা তৃনমূল সভাপতি অজিত মাইতি এবং মন্ত্রী সৌমেন মহাপাত্র বৈঠক করে খড়গপুর 2 ব্লকের প্রধান ও উপপ্রধান নিজেরাই নির্বাচিত করবেন বলে খবর। এদিকে এবারের পঞ্চায়েতে এই জেলায় একদা তৃনমূলের শক্ত ঘাঁটি কেশিয়াড়িতে ভলো ফল করেনি শাসকদল।

যা নিয়ে গত মঙ্গলবারই সেখানকার নেতৃত্বকে নিয়ে একটি বৈঠক করেছেন জেলা তৃনমূল সভাপতি অজিত মাইতি। এদিকেই এই বৈঠক নিয়ে জেলা তৃনমূল সভাপতি অজিত মাইতি বলেন,”পঞ্চায়েতে বোর্ড গঠন নিয়ে দলীয় স্তরে আলোচনা চলছে।” রাজনৈতিক মহলের মতে, রাজ্যের বেশ কটি জেলায় বিরোধীদের ঘর ভাঙতে শুরু করেছেন তৃনমূলের দাপুটে মন্ত্রী শুভেন্দু অধিকারী। তাই অন্য জেলায় সংগঠন ধরে রাখলেও নিজেদের শক্ত জমি যাতে সেই শুভেন্দু অধিকারীর খাসতালুকেই হারিয়ে না যায় তারই প্রস্তুতি এই পঞ্চায়েত বোর্ড গঠনের মধ্যে দিয়েই শুরু করে দিল শাসকদল তৃনমূল কংগ্রেস।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!