এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > বিজেপি প্রতিনিধিদলকে বিডিওর হেনস্থার অভিযোগে উত্তাল শুভেন্দু-গড়

বিজেপি প্রতিনিধিদলকে বিডিওর হেনস্থার অভিযোগে উত্তাল শুভেন্দু-গড়

এতদিন রাজ্যের শাসকদল তৃনমূলের বিরুদ্ধে দলীয় কর্মীদের প্রতি সন্ত্রাসের অভিযোগ তুলত বিজেপি। এবারে আর তৃনমূল নয়, খোদ বিডিওর বিরুদ্ধে ঘাড় ধাক্কা দিয়ে বিজেপি কর্মীদের বের করে দেওয়ার অভিযোগ উঠল ঘাটালের খড়গপুর 2 ব্লকে। সূত্রের খবর, দীর্ঘদিন ধরেই এই এলাকার মাওয়াতে একটি পুকুর বুজে ছিল। নিকাশি ব্যাবস্থা না থাকার জন্য সেখান থেকেই জল উপচে আশেপাশের এলাকা সহ বেশ কয়েকটি বাড়িতে ঢুকে যাওয়ায় প্লবল সমস্যার মুখে পড়েন বাসিন্দারা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

আর এরই সুরাহা চাইতে ঘাটালের বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি রতন দত্ত ও যুব মোর্চার সভাপতি চঞ্চল চট্টোপাধ্যায়ের নেতৃত্বে একটি প্রতিনিধি দল বিডিওর কাছে যায়। অভিযোগ, চঞ্চল চট্টোপাধ্যায় বিডিওকে “দাদা” বলে সম্বোধন করায় ব্যাপক চটে যান তিনি। আর এরপরই রিতীমত ঘাড় ধাক্কা দিয়ে চঞ্চল চট্টোপাধ্যায়কে
ঘরের বাইরে বের করে দেন বিডিও। বাকিদেরও চলে যেতে বলা হয়।”

এ প্রসঙ্গে বিজেপির রতন দত্ত বলেন,”পুরো ঘটনা জেলাশাসককে জানানো হয়েছে।” এদিকে যার বিরুদ্ধে এত অভিযোগ সেই বিডিও আলি মহম্মদ ওয়ালিউল্লা বলেন, “একটা বিষয় নিয়ে বলতে এসে চেচামেচি শুরু করেছিল।তাই তাদের বের করে দেওয়া হয়েছে।তবে যে বিষয়ে সমস্যা তা সমাধানের চেষ্টা চলছে।” এখানেই অনেকে বলছেন, দাদা বলে কি এমন ভুল করলেন বিজেপির যুব মোর্চা সভাপতি? সেই কারনে ঘাড় ধাক্কা দিয়ে কেন বের করা হল তাঁকে? একজন বিডিওর কাছ থেকে এটা কি প্রাপ্য? অভিযোগ জানাতে গিয়ে নেতাদেরই যদি এই দশা হয় তাহলে সাধারনের কি হবে?

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!