এখন পড়ছেন
হোম > রাজ্য > ফের অধীর চৌধুরীকে নিয়ে বিস্ফোরক শুভেন্দু, জেনে নিন কি বললেন তিনি?

ফের অধীর চৌধুরীকে নিয়ে বিস্ফোরক শুভেন্দু, জেনে নিন কি বললেন তিনি?

একদা কংগ্রেসের শাহেনশা বলে পরিচিত মুর্শিদাবাদের অধীর চৌধুরীর বিরুদ্ধে ফের সরব হলেন রাজ্যের মন্ত্রী তথা মুর্শিদাবাদ জেলার তৃণমূল পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী। প্রসঙ্গত, এই মুর্শিদাবাদ জেলায় ঘাসফুল ফোটাতে শুভেন্দু অধিকারীকে দায়িত্ব দেওয়ার পর থেকেই সেখানে কংগ্রেসের অধীর চৌধুরীর ঘাড়ে নিঃশ্বাস ফেলতে সক্ষম হয়েছে শাসক দল।

দলীয় পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব নিয়েই মুর্শিদাবাদ জেলায় বিভিন্ন সময়ে এসে অধীর চৌধুরীর বিরুদ্ধে জোর তোপ দাগতে দেখা গেছে সেই তৃণমূলের শুভেন্দু অধিকারীকে। এবার মুর্শিদাবাদ জেলার বহরমপুরে মহিলা তৃণমূল কংগ্রেসের সভায় এসে ফের সেই কংগ্রেসের অধীর চৌধুরীর বিরুদ্ধে সরব হলেন শুভেন্দু বাবু।

 

সূত্রের খবর, এদিন বহরমপুরের দলীয় সভায় যোগ দেওয়ার আগে কংগ্রেসের অধীর চৌধুরীর সহধর্মিনী অর্পিতা চৌধুরীর বাড়িতে যান মুর্শিদাবাদ জেলার তৃণমূল পর্যবেক্ষক শুভেন্দুবাবু। আর সেখান থেকে বেরিয়ে বহরমপুরের দলীয় সভায় । অর্পিতা চৌধুরীর সঙ্গে শুভেন্দুবাবুর অনেকদিনের যোগাযোগ ছিল বলে  দাবি করেন তিনি।

মুর্শিদাবাদ জেলার দাপুটে কংগ্রেস নেতা তথা প্রাক্তন প্রদেশ কংগ্রেসের সভাপতি অধীর চৌধুরীকে “দুশ্চরিত্র ও লম্পট” বলে তোপ দাগলেন তিনি। অন্যদিকে এদিনের এই সভা থেকে বিজেপির যোগী আদিত্যনাথের সাথে অধীর চৌধুরীর ঘনিষ্ঠতা নিয়েও তীব্র কটাক্ষ শানান রাজ্যের শাসক দলের হেভিওয়েট মন্ত্রী‌ শুভেন্দু অধিকারী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!