এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিধতে গিয়েও সাধারণ জীবনযাপনের প্রসঙ্গ তুলে প্রাক্তন মন্ত্রীকে হিরো বানালেন শুভেন্দু

বিধতে গিয়েও সাধারণ জীবনযাপনের প্রসঙ্গ তুলে প্রাক্তন মন্ত্রীকে হিরো বানালেন শুভেন্দু

করতে গিয়েছিলেন কটাক্ষ, আর সত্যি কথা বলে বিরোধী দলের বিধায়ককে রীতিমত হিরো বানিয়ে দিলেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। সূত্রের খবর, এদিন রাজ্য বিধানসভার অধিবেশনে বাম আমলের প্রাক্তন মন্ত্রী তথা বর্তমান বিধায়ক আনিসুর রহমান সরকারি বাস পরিষেবা নিয়ে প্রশ্ন করেন। আর তার জবাব দিতে গিয়েই সেই আনিসুর রহমানকে কটাক্ষ করার পাশাপাশি অজান্তেই তার প্রশংসা করে দেন শুভেন্দু অধিকারী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

জানা গেছে, এদিন বিধানসভায় উল্লেখ পর্বে বাম বিধায়ক আনিসুর রহমান বলেন, “ডোমকল থেকে কলকাতা পর্যন্ত সরকারি বাস পরিষেবা বন্ধ হওয়ায় বহু মানুষ দুর্ভোগে রয়েছেন। যুক্তফ্রন্টের সময় থেকে এই বাস পরিষেবা চললেও বর্তমানে তা বন্ধ রয়েছে।”

আর এর জবাবই রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী বলেন, “আনিসুর রহমান অর্ধসত্য কথা বলছেন। উনি সরকারি বাসে রোজ ডোমকল থেকে কলকাতায় আসেন। ওই রুটে দুটি নতুন বাস বরাদ্দ করা হলেও নির্বাচনী আচরণবিধির কারণে তা চালু করা যায়নি।”

এদিকে আনিসুর রহমান একজন বিধায়ক হয়েও রোজ বাসে করে আসেন, তা বিধানসভায় বক্তব্য রেখে আনিসুরবাবুর স্বাভাবিক আচরণকেই তুলে ধরে বাম আমলের প্রাক্তন মন্ত্রীর পরোক্ষে প্রশংসাই করলেন শুভেন্দু অধিকারী বলে মনে করছে বিশেষজ্ঞ মহলের একাংশ।

বস্তুত, বর্তমানে তৃণমূল সরকারের মন্ত্রীরা তো বটেই এমনকি সাধারণ নেতারাও প্রায় প্রত্যেকেই এসইউভি গাড়ি ছাড়া ঘোড়েন না। এমনকি অনেক বিধায়কও এই ধরনের গাড়ি ব্যবহার করেন। আর বাম আমলের প্রাক্তন মন্ত্রী তথা বর্তমান বিধায়ক আনিসুর রহমান রাজ্যের বাস পরিষেবা নিয়ে প্রশ্ন করায় পরিবহন মন্ত্রী তার স্বাভাবিক জীবন-যাপনকে তুলে ধরে তাকে কটাক্ষের বদলে হিরো করে দিলেন বলেই মত একাংশের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!