এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > রায়গঞ্জের কঠিন আসনে ঘাসফুল ফোটাতে মাটি কামড়ে জেলা জুড়ে একাধিক সভা শুভেন্দু অধিকারীর

রায়গঞ্জের কঠিন আসনে ঘাসফুল ফোটাতে মাটি কামড়ে জেলা জুড়ে একাধিক সভা শুভেন্দু অধিকারীর

একদা কংগ্রেসের শক্ত ঘাঁটি বলে পরিচিত উত্তর দিনাজপুর জেলায় ঘাসফুল ফোটাতে সেখানে তৃণমূলের পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব দেওয়া হয় রাজ্যের হেভিওয়েট মন্ত্রী শুভেন্দু অধিকারীকে। আর দায়িত্ব পাওয়ার পর এই জেলায় ঘাসফুল ফোটাতে কিছুটা হলেও সক্ষম হন তিনি। আর এবার আসন্ন লোকসভা নির্বাচনে সেই দলীয় প্রার্থীদের সমর্থনে আজ উত্তর দিনাজপুর জেলায় তিন জায়গায় কর্মী সভা করতে আসছেন শুভেন্দুবাবু।

সূত্রের খবর, উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া, গোয়ালপোখর এবং ইটাহার ব্লকে এই সভা অনুষ্ঠিত হবে। জানা গেছে, এই চাকুলিয়া এবং গোয়ালপোখর ব্লকটি রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের অন্তর্গত হলেও ইটাহারটি বালুরঘাট লোকসভা কেন্দ্রের মধ্যেই পড়ে। প্রসঙ্গত, এই চাকুলিয়া বিধানসভা এলাকাটি বামেদের শক্ত ঘাঁটি বলেই পরিচিত। এর আগেও একাধিকবার সেই চাকুলিয়ায় এসে সেখানকার বামেদের সংগঠনের বিরুদ্ধে হুঁশিয়ারি দিতে দেখা গেছে শুভেন্দু অধিকারীকে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু এবার আসন্ন লোকসভা নির্বাচনে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালকে জেতাতে সেই চাকুলিয়ায় বামেদের সংগঠনের ধরানোর জন্য সেখানে সভা করবেন রাজ্যের তৃণমূলের হেভিওয়েট মন্ত্রী শুভেন্দু অধিকারী বলে মত রাজনৈতিক বিশেষজ্ঞদের। কিন্তু কখন কোন সভা অনুষ্ঠিত হবে?

সূত্রের খবর, 12 টায় চাকুলিয়া, 2 টায় গোয়ালপোখর এবং 4‌ টার সময় ইটাহারে সভা করবেন শুভেন্দু বাবু। চাকুলিয়ার নিজামপুরের মাদ্রাসার মাঠে সভা করে গোয়ালপোখরের লোধন হাইস্কুল মাঠে দ্বিতীয় সভা করে শুভেন্দু অধিকারী ইটাহারের হাইস্কুল মাঠে বালুরঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে সভা করবেন। আর এই তিনটি সভাতেই উপস্থিত থাকার কথা রয়েছে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়াল এবং ইটাহারের সভাতে উপস্থিত থাকার কথা রয়েছে বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষ এবং দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূলের সভাপতি বিপ্লব মিত্রের।

এদিনের এই সভা প্রসঙ্গে উত্তর দিনাজপুর জেলা তৃণমূলের সভাপতি অমল আচার্য বলেন, “জেলার তিন জায়গায় চাকুলিয়া, গোয়ালপুকুর এবং ইটাহারে কর্মীসভা করবেন শুভেন্দু অধিকারী। আমরা তার জন্য সমস্ত প্রস্তুতি নিয়ে রেখেছি।” সব মিলিয়ে এবার উত্তর দিনাজপুর জেলায় ঘাসফুল ফোটাতে বামেদের কিছুটা সংগঠন থাকা চাকুলিয়ায় সভা করার পাশাপাশি গোয়ালপোখর ও ইটাহারে সভা করে দুই দিনাজপুরকে জোড়া ফুলে মুরিয়ে দেওয়ার আপ্রাণ চেষ্টায় শুভেন্দু অধিকারী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!