এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের মানবিকতার পরিচয় দিলেন শুভেন্দু, জেনে নিন বিস্তারিত !

ফের মানবিকতার পরিচয় দিলেন শুভেন্দু, জেনে নিন বিস্তারিত !


করোনা ভাইরাসের মারাত্মক পরিস্থিতি অনুভব করে কিছুদিন আগেই রাজ্য এবং দেশ লকডাউন করে দেওয়া হয়েছে। যার ফলে ভিন রাজ্যে থাকা মানুষেরা যেমন সমস্যায় পড়েছেন, ঠিক তেমনই রাজ্যের ভেতরে এক জেলা থেকে অন্য জেলায় কাজের জন্য যাওয়া মানুষেরা প্রবল সমস্যায় পড়েছেন। নিজের বাড়িতে না আসতে পেরে তারা যেমন সেই কর্মস্থলে কাজ করতে পারছেন না, ঠিক তেমনই সেখানে আশঙ্কায় দিন কাটাচ্ছেন। আর এই পরিস্থিতিতে মানবিকতার হাত বাড়িয়ে দিলেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী।

সূত্রের খবর, ঝাড়গ্রাম জেলায় কাজ করতে এসে আটকে পড়া মুর্শিদাবাদের প্রায় 80 জন শ্রমিককে সরকারি বাসে করে বাড়ি ফেরার ব্যবস্থা করলেন রাজ্যের পরিবহনমন্ত্রী। শুক্রবার সেই সমস্ত শ্রমিকদের রবীন্দ্র পার্ক থেকে সরকারি বাসে করে মুর্শিদাবাদে ফিরিয়ে দেওয়া হয়।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

শুধু তাই নয়, ঝাড়গ্রাম পৌরসভার উদ্যোগে এই সমস্ত শ্রমিকদের হাতে ছয় কেজি করে চালও তুলে দেওয়া হয়। এদিকে এদিন ঝাড়গ্রামের আলগেরিয়া গ্রামে শবর পরিবারের হাতে খাবারের প্যাকেট তুলে দিতে দেখা গেছে বিডিও অভিগ্না চক্রবর্তীকে। শুধু তাই নয়, লকডাউনের সময় যাতে সাধারণ মানুষ অপ্রয়োজনীয় কারণে বাইরের না বেরোন এবং সাধারণের বাড়িতে যাতে খাবার পৌঁছে যায়, তার জন্য উদ্যোগ নেওয়া হয়েছে পৌরসভার তরফে।

যেখানে একটি নম্বর চালু করে প্রবীণ মানুষদের বাড়িতে গিয়ে তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিশেষজ্ঞরা বলছেন, বর্তমান লকডাউনে ভিন জেলা বা ভিন রাজ্যে গিয়ে অনেকেই অসুবিধায় পড়েছেন। তাই এই পরিস্থিতিতে তাদেরকে বাড়ি পৌঁছে দিতে রাজ্যের পরিবহনমন্ত্রী যে পদক্ষেপ নিলেন, তা অত্যন্ত প্রশংসনীয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!