এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > শুভেন্দু গড়ে বিজেপিকে আটকাতে অধিকারীদের পাশাপাশি মমতার ভরসা চন্দ্রবাবু নাইডুও

শুভেন্দু গড়ে বিজেপিকে আটকাতে অধিকারীদের পাশাপাশি মমতার ভরসা চন্দ্রবাবু নাইডুও

কেন্দ্রে ক্ষমতার মসনদ থেকে বিজেপিকে সরাতে ইতিমধ্যেই বাংলার 42 টি আসনের মধ্যে 42 টি আসনই দখল করবার জন্য দলীয় নেতৃত্বদের নির্দেশ দিয়েছেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর 42 এ 42 যদি করা যায়, তাহলে এই বিপুল শক্তি নিয়ে কেন্দ্রের বিজেপি সরকারকে সরিয়ে সেখানে ঐতিহাসিক বিরোধী মহাজোটের সরকার স্থাপন করা যাবে বলেও আশা প্রকাশ করতে দেখা গেছে তৃণমূলের নেতাদের।

ইতিমধ্যেই বিজেপি বিরোধী মহাজোট সরকার স্থাপন করতে বিভিন্ন বিজেপি বিরোধী রাজনৈতিক দলের নেতা-নেত্রীরা নিজ নিজ রাজ্যে নিজেদের শক্তি বাড়িয়ে সেখান থেকে বিপুলসংখ্যক আসন যাতে নিয়ে যাওয়া যায় তার জন্য স্ট্রাটেজি নিয়ে রেখেছেন।

জানা গেছে, বাংলার প্রতি বাড়তি নজর দিয়ে এখানে সভা করা শুরু করে দিয়েছেন বিজেপির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। গত সোমবারই হলদিয়া শিল্পাঞ্চলে সভা করে গেছেন নরেন্দ্র মোদী। আর এবার সেই প্রধানমন্ত্রীর পাল্টা সভা করে নিজেদের বাগে জনসমর্থন আনতে বুধবার সেই হলদিয়ায় তৃণমূলের হয়ে প্রচার করতে আসছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু।

সূত্রের খবর, এদিন চন্দ্রবাবু নাইডু হেলিকপ্টারে হলদিয়া এসে প্রথমে ঝাড়গ্রাম, পরে হলদিয়া এবং খড়্গপুরে তৃতীয় সভা করবেন। আর এই সভাকে ঘিরে এখন জোর প্রস্তুতি শুরু হয়েছে তৃণমূলের তরফে। শিল্পশহরের এই সমাবেশকে সার্থক করতে 50 হাজার মানুষ জমায়েত করার টার্গেট নিয়েছে হলদিয়া শহর তৃণমূল কংগ্রেসের নির্বাচনী কমিটি। জানা গেছে, চন্দ্রবাবু নাইডুর পাশাপাশি এই প্রতিটি সভায় উপস্থিত থাকবেন রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারীও।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিন এই সভার নিরাপত্তা নিয়ে হলদিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পারিজাত বিশ্বাসের নেতৃত্বে চারটি থানার পুলিশকে নিয়ে একটি বিস্তর বৈঠক হয়। যেখানে পুর চেয়ারম্যান ও চেয়ারম্যান ইন কাউন্সিল আজিজুল রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, প্রধানমন্ত্রী হলদিয়ায় এসে সভা করে গেলে তার পাল্টা হিসেবে অন্ধ্রের মুখ্যমন্ত্রী তথা বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলোর মধ্যে অন্যতম নেতা হিসেবে পরিচিত চন্দ্রবাবু নাইডুকে বাংলায় নিয়ে এসে সেখানে সভা করে সেই বিজেপি বিরোধী হওয়াকেই আরো জোরদার করে তুলতে চাইছে রাজ্যের শাসকদল বলে মনে করছে বিশেষজ্ঞ মহলের একাংশ।

এদিন এই প্রসঙ্গে হলদিয়া নির্বাচন কমিটির অন্যতম যুগ্ম আহ্বায়ক তথা পুরসভার ভাইস চেয়ারম্যান সুধাংশুশেখর মন্ডল এবং শ্রমিক নেতা আজিজুল রহমান বলেন, “এই সমাবেশে যোগদানের জন্য প্রতিটি ওয়ার্ডে একাধিক পাড়া বৈঠক হয়েছে। আমরা আশা করছি এই জমায়েত 50 হাজার ছাড়িয়ে যাবে। নির্বাচনী সমাবেশ সফল করার জন্য এবং তৃণমূল প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে পাড়ায় পাড়ায় ইতিমধ্যেই নানা কর্মসূচি নেওয়া হয়েছে।” সব মিলিয়ে এবার ভিন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা বিজেপি বিরোধী দলের অন্যতম মুখ চন্দ্রবাবু নাইডুকে রাজ্যে এনে নিজেদের সমর্থনকে আরও বাড়াতে এবং বিজেপিকে টেক্কা দিতে মরিয়া তৃণমূল কংগ্রেস।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!