এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > জল্পনা বাড়িয়ে মালদার জনসভা বাতিল শুভেন্দু অধিকারীর, কলকাতাতেই ডাকলেন মহাবৈঠক

জল্পনা বাড়িয়ে মালদার জনসভা বাতিল শুভেন্দু অধিকারীর, কলকাতাতেই ডাকলেন মহাবৈঠক

লোকসভা নির্বাচনের রণকৌশল স্থির করার লক্ষ্যে মালদহের নেতা-কর্মীদের সঙ্গে দুদিনের বৈঠকে বসার সিদ্ধান্ত নিয়েছিলেন মালদহ জেলা পর্যবেক্ষক তথা তৃণমূল কংগ্রেসের রাজ্য নেতা শুভেন্দু অধিকারী। কিন্তু নির্বাচনের ব্যস্ততার জেরে দুদিনের সেই মালদা সফর বাতিল করলেন শুভেন্দু বাবু।

তার পরিবর্তে জেলার দলীয় নেতৃত্বদের কোলকাতায় ডেকে পাঠালেন তিনি। আগামীকাল অর্থাৎ বুধবারের সেই বৈঠকে মালদহের দুটি লোকসভা কেন্দ্রের সমস্ত ব্লক সভাপতি এবং দলীয় ব্লক পর্যবেক্ষকদের কোলকাতার বৈঠকে ডেকেছেন জেলা পর্যবেক্ষক।

আগামীকালের বৈঠকে জেলার নেতাদের শুভেন্দু অধিকারী কী বার্তা দেন তা নিয়ে ব্যাপক কৌতূহল তৈরি হয়েছে দলীয় অন্দরে। তৃণমূল কংগ্রেসের জেলা সাধারণ সম্পাদক হেমন্ত শর্মা ও কোর কমিটির সদস্য অম্লান ভাদুড়ি এ প্রসঙ্গে জানান,’ দলীয় কাজে আটকে যাওয়াতেই শুভেন্দুবাবু দু’দিনের মালদহ সফর বাতিল হয়েছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তবে দলের লোকসভা ভোটের পরিকল্পনা তৈরি করতে তিনি নেতৃত্বকে কলকাতায় বৈঠকে ডেকেছেন। বুধবার ওই বৈঠকের দিন চূড়ান্ত হয়েছে। গুরুত্বপূর্ণ নেতৃত্ব, ব্লকের পরিদর্শক ও ব্লক সভাপতিদের ওই বৈঠকে ডাকা হয়েছে।’ দলীয় সূত্রের খবর,১১ এবং ১২ মার্চ মালদহে শুভেন্দু বাবুর দুদিনের বৈঠক কর্মসূচি আগে থেকে নির্ধারিত ছিল। দক্ষিণ মালদহ লোকসভা কেন্দ্র নিয়ে দলের বুথ স্তরের কর্মীসভার পরিকল্পনা তিনিই নিয়েছিলেন। সেই অনুযায়ীই সভার প্রস্তুতিও শুরু হয়েছিল।

কিন্তু গত ১০ মার্চ নির্বাচন কমিশন ভোটের নির্ঘন্ট ঘোষণা করে দেওয়ার পরই শুভেন্দু অধিকারী দুদিনের মালদা সফর বাতিল করে দেন। জানা গিয়েছে,ভোটের নির্ঘন্ট প্রকাশিত হওয়ার পরই প্রার্থী তালিকা চূড়ান্ত করতে নির্বাচন কমিটির সদস্যদের সঙ্গে বৈঠকের সিদ্ধান্ত নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেকারণেই তড়িঘড়ি করে জেলা সফর বাতিল করে দেন শুভেন্দু বাবু্।

তবে লোকসভা ভোটের দোরগোড়ায় এসে সভা বাতিল করলেও নির্বাচনী রণকৌশল চূড়ান্ত করার কাজ নিয়ে কোনো অবহেলা করতে চান না শুভেন্দু বাবু। সে কারণেই জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক করতে চেয়ে জেলার সমস্ত ব্লকের সভাপতি,ব্লকের পরিদর্শক এবং গুরুত্বপূর্ণ নেতৃত্বদের জরুরি তলব করেছেন শুভেন্দু বাবু।

এদিকে আজ অর্থাৎ মঙ্গলবার দলের তরফ থেকে প্রার্থী ঘোষণা হয়ে যেতে পারে। কাজেই আগামীকালের বৈঠকে দলের নির্বাচনী কমিটি সহ বিশেষ কিছু পরিকল্পনা ওই বৈঠক থেকে চূড়ান্ত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। তাছাড়া লোকসভা ভোটের প্রার্থী ঘোষণার পরের দিনের বৈঠকে একবার ফের দলের পদাধিকারী এবং গুরুত্বপূর্ণ নেতাদের প্রত্যেকের দায়িত্ব আরো একবার বুঝিয়ে দিতে পারেন জেলা পর্যবেক্ষক।

তৃণমূলের এক হেভিওয়েট নেতার বক্তব্য,দলীয় নেতৃত্বদের ভোটের জন্য প্রস্তুত করাই ছিল সভার একমাত্র উদ্দেশ্য। হঠাৎ করে নির্বাচনের নির্ঘন্ট প্রকাশিত হয়ে যাওয়ায় সেই সূচি বাতিল হলেও লোকসভা নির্বাচনে নেতৃত্বের প্রস্তুতি নিয়ে কোনো আপস করতে চান না শুভেন্দু বাবু। আর সেজন্যেই তড়িঘড়ি করেই কোলকাতায় বৈঠক ডাকলেন তিনি। আগামীকালের বৈঠকে জেলার নেতার শুভেন্দু বাবু কী ভোকাল টনিক দেন এখন সেটাই দেখার!

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!