এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > শুভেন্দু গড়ে তৃনমূলের হাতে মার খেয়ে পাল্টা প্রতিবাদের পথে গেরুয়া শিবির

শুভেন্দু গড়ে তৃনমূলের হাতে মার খেয়ে পাল্টা প্রতিবাদের পথে গেরুয়া শিবির

রাজ্যে হামলা পাল্টা হামলার অভিযোগে জেরবার শাসকদল তৃনমূল কংগ্রেস ও বিরোধী দল বিজেপি। অনেকে বলছেন, জেলায় জেলায় শাসক -বিরোধীর এই রাজনৈতিক সংঘর্ষে কম যায়নি কেউই। জানা গেছে, কুদির এগরা 1 ব্লকের ঋষি বঙ্কিমচন্দ্র গ্রাম পঞ্চায়েতের তিন বিজেপি কর্মী সুবিমল সাউ, বিমল সাহু ও ধনঞ্জয় জানা তথ্যের অধিকার আইনে বিডিও পার্থ মন্ডলের কাছে কিছু বিষয়ে জানতে চাইলে বিডিও সেই তিন নেতাকে বুধবার আসতে বলেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

আর গত বুধবার বিজেপির এই তিন নেতা বিডিও অফিসে আসতেই তৃনমূ এর কিছু লোকজন তাঁদের ওপল হামলা চালায় বলে অভিযোগ বিজেপির। এরপরই সেই আহত তিন নেতাকে নিয়ে এগড়া সুপার স্পেশালিটি হাসপাযে ভর্তি করান বিজেপির কর্মী সমর্থকেরা। এ প্রসঙ্গে তৃনমূলের ব্লক সভাপতি সিদ্ধেশ্বর বেরা বলেন, “বিষয়টি জানা নেই। তবে এই ঘটনা ঘটলেও এর সাথে তৃনমূলের কোনো যোগ নেই। বিজেপি অপপ্রচার করছে।”

অন্যদিকে দলীয় কর্মীদের মারধরের ঘটনায় বিজেপির পক্ষ থেকে পাঁচ তৃনমূল কর্মীর নামে একটি অভিযোগও থানায় দায়ের করা হয়েছে। ঘটনার প্রতিবাদে ও দোষীদের গ্রেপ্তারের দাবিতে বৃহস্পতিবার এগরা 1 ব্লকের বিডিও অফিস ঘেরাও করে বিক্ষোভ দেখান এগরির বিজেপি যুব মোর্চার কর্মী সমর্থকেরা। সব মিলিয়ে এবার তৃনমূলের হেভিওয়েট মন্ত্রী শুভেন্দু অধিকারীর গড়ে মার খেয়ে তৃনমূলের বিরুদ্ধেই পথে নামল বিজেপি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!