এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > 10 দিনের মধ্যে বড় উইকেট ফেলার আগাম ঘোষণা করে জল্পনা বাড়ালেন শুভেন্দু অধিকারী

10 দিনের মধ্যে বড় উইকেট ফেলার আগাম ঘোষণা করে জল্পনা বাড়ালেন শুভেন্দু অধিকারী

মুর্শিদাবাদ জেলা পর্যবেক্ষকের দায়িত্ব নিয়েই একের পর এক বিরোধী দলের হেভিওয়েট নেতা এবং বিধায়কদের ঘাসফুলের পতাকা ধরাতে সক্ষম হয়েছেন মুর্শিদাবাদ জেলা তৃণমূলের পর্যবেক্ষক তথা রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। আর এবারে সেই মুর্শিদাবাদ জেলার বহরমপুরে এসে আগামী 19 শে জানুয়ারি দলের ব্রিগেড সমাবেশের প্রচার সভা থেকে ফের বিরোধী দলের উইকেট করার কথা বলে জল্পনা বাড়িয়ে দিলেন শাসকদলের এই হেভিওয়েট নেতা।

প্রসঙ্গত, ইতিমধ্যেই মুর্শিদাবাদ জেলার প্রাক্তন সাংসদ মইনুল হাসান, নবগ্রামের বিধায়ক কানাই মন্ডল ত্যাগ করে শুভেন্দু অধিকারীর হাত ধরে জোড়া ফুলে নাম লিখিয়েছেন। আর এবারে সেই জেলায় ব্রিগেডের প্রচার সভাতে এসে ফের দলবদলের জল্পনা উস্কে দিলেন শুভেন্দু বাবু।

সূত্রের খবর, এদিন সাগরদিঘী হাইস্কুল ময়দানে একটি সভায় উপস্থিত হন শুভেন্দু অধিকারী। যেখানে উপস্থিত ছিলেন মুর্শিদাবাদ জেলা তৃণমূলের সভাপতি তথা বিধায়ক সুব্রত সাহা, চেয়ারম্যান মহম্মদ সোহরাব, বিধায়ক শাওনী সিংহ রায়, আখরুজ্জামান, মহম্মদ আলি, সাগর হোসেন সহ অন্যান্যরা। আর সেখানেই উপস্থিত হয়ে শুভেন্দু অধিকারী বলেন, “বর্তমানে এই জেলায় সিপিএমের কিছু নেই।

ওদের অবস্থা “গায়ে মানে না আপনি মোড়লের মত।” আগামী দশ দিনের মধ্যে সিপিএমের একটা বড় উইকেট ফেলব।” পাশাপাশি কংগ্রেসের একদা মুর্শিদাবাদ জেলার শাহেনশা অধীর চৌধুরীর নাম না করে তাঁকে বিধেন রাজ্যের হেভিওয়েট মন্ত্রী। এদিকে আগামী লোকসভা নির্বাচনে এই জেলা থেকে 50 হাজার লিড হবে বলেও আশা প্রকাশ করেন জেলা তৃনমূলের পর্যবেক্ষক।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!