এখন পড়ছেন
হোম > জাতীয় > সুপ্রিম কোর্টে ধাক্কা খেলেন বাংলার এই বিজেপি সাংসদ, জেনে নিন

সুপ্রিম কোর্টে ধাক্কা খেলেন বাংলার এই বিজেপি সাংসদ, জেনে নিন

সর্বোচ্চ আদালতে বড়সড় ধাক্কা খেলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। এইদিন তাঁর দাখিল করা পিটিশন খারিজ করে দিল সুপ্রিম কোর্ট।

লোকসভা নির্বাচনের আগে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন বাঁকুড়ার এই নেতা। বিজেপি থেকে তাঁকে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী ও করা হয়। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরেই সৌমিত্রের বিরুদ্ধে টেট পরীক্ষায় চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে স্থানীয় যুবক যুবতীদের থেকে টাকা নেওয়া ও আরো নানারকমের আর্থিক দুর্নীতির অভিযোগে মামলা দায়ের করা হয়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

প্রশাসনের তরফে কলকাতা হাইকোর্টে দাবি করা হয় যে সৌমিত্র খাঁ বাঁকুড়ায় থেকে গুরুত্বপূর্ণ সাক্ষীদের প্রভাবিত করতে পারেন, তাই এই আপিল করা হয় সৌমিত্র খাঁ কে যেন বাঁকুড়া জেলায় প্রবেশ করতে না দেওয়া হয়। রাজ্য সরকারের এই দাবিকে মান্যতা দিয়ে কলকাতা হাইকোর্ট ওনার বাঁকুড়া জেলায় প্রবেশে নিষেধাজ্ঞা জারি করে।এই সাংসদ অবশ্য জানিয়েছিলেন যে তাঁকে নির্বাচনে অংশগ্রহন না করতে দেওয়ার জন্য রাজ্যসরকারের এই পদক্ষেপ।

এর পর গত ২৩ মার্চ তিনি সুপ্রিম কোর্টে একটি পিটিশন দায়ের করেন। এই পিটিশনে সাংসদ সৌমিত্র জানিয়েছিলেন,তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় রাজনৈতিক প্রভাব খাটানো হতে পারে। তাই রাজ্য পুলিশের হাত থেকে সরিয়ে এই মামলা সিবিআই বা অন্য কোনও কেন্দ্রীয় তদন্ত সংস্থার হাতে তুলে দেওয়া হোক।আজ সেই মামলা শুনানির শুরুতেই সৌমিত্র খাঁ-র দায়ের করা আবেদন খারিজ করে শীর্ষ আদালত।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!