এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > মুখ্যমন্ত্রীকে “মানসিক ভারসাম্যহীন” বলার পাশাপাশি সুপ্রিম কোর্টে মামলা করতে চলেছেন মমতার পুরনো সৈনিক

মুখ্যমন্ত্রীকে “মানসিক ভারসাম্যহীন” বলার পাশাপাশি সুপ্রিম কোর্টে মামলা করতে চলেছেন মমতার পুরনো সৈনিক

লোকসভা ভোটের কিছু আগেই দলের সাথে সমস্ত সম্পর্ককে ত্যাগ করে বিজেপিতে যোগদান করেছেন অর্জুন সিংহ। আর তারপরই রীতিমতো তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদীকে হারিয়ে শেষ হাসি হেসেছেন তিনি।

আর তারপর থেকেই প্রাক্তন নেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ অর্জুন সিংহ। এদিকে সম্প্রতি কাঁচড়াপাড়ায় দলের কর্মীসভা থেকে সেই অর্জুন সিংহের উদ্দেশ্যে নাম না করে কড়া ভাষায় সমালোচনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয়, বখাটে ছেলেদের দলে নিয়ে আসার কথা বলে তিনি তাদের চাকরির ব্যবস্থা করে দেবেন বলেও জানান তৃণমূল নেত্রী। আর এবার এই সমস্ত প্রশ্নের উত্তর দিলেন বিজেপির অর্জুন সিংহ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন বারাসাতের বিশেষ আদালতের একটি মামলায় হাজিরা দিতে এসে আদালত থেকে বেরোনোর পথে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে জনস্বার্থ মামলা দায়ের করার কথা জানালেন তিনি। অর্জুন সিংহ বলেন, “কোথাও বাঙালি, বিহারী করছেন, কোথাও হিন্দু-মুসলিম করছেন, কখনও বলছেন বখাটে ছেলেদের চাকরি দেব, ডাক্তারদের মার খাওয়াচ্ছেন, সত্যি ওনাকে মুখ্যমন্ত্রী বলতে আমার লজ্জা হয়।”

ব্যারাকপুরের এই বিজেপি সাংসদ বলেন, “আর মাত্র ছয় মাস বাকি। এই সরকার টিকবে না। একজন মানসিক ভারসাম্যহীন যদি সাংবিধানিক পদে বসেন তাহলে সরকার টিকবে কি করে! তাই এই পদে মুখ্যমন্ত্রীর বসা উচিত কি না তার জন্য আমি সুপ্রিম কোর্টে মামলা করছি। সর্বোচ্চ আদালত ছাড়া তো অন্য কোথাও যেতে পারব না। উনি যে ধরনের বাতাবরণ তৈরি করেছেন, তাতে গৃহযুদ্ধ লেগে যাবে।”

অন্যদিকে জুনিয়র ডাক্তারদের আন্দোলন প্রসঙ্গে এদিন অর্জুন সিংহ বলেন, “সংকীর্ণ রাজনীতির জন্য উনি ডাক্তারদের মরার মুখে ফেলে দিয়েছেন। চোরেদের নিরাপত্তা দিতে পারছেন, কিন্তু ডাক্তারদের নিরাপত্তা দিতে পারছেন না।” এদিকে সন্দেশখালি প্রসঙ্গেও এদিন এনআইএ তদন্তের দাবি জানান এই বিজেপি নেতা। সব মিলিয়ে এবার বিভিন্ন ইস্যুতে রাজ্যের মুখ্যমন্ত্রীকে মানসিক ভারসাম্যহীন বলে তার বিরুদ্ধে মামলা করার হুঁশিয়ারি দিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!