এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিমানবন্দরের সোনা-কাণ্ডে নয়া মোড়, শুল্ক দপ্তরের মামলায় নয়া সিদ্ধান্ত সুপ্রিম কোর্টের

বিমানবন্দরের সোনা-কাণ্ডে নয়া মোড়, শুল্ক দপ্তরের মামলায় নয়া সিদ্ধান্ত সুপ্রিম কোর্টের

তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় সাময়িক স্বস্তি পেলেন সুপ্রিম কোর্টের নির্দেশে। জানা যাচ্ছে হাইকোর্টের নির্দেশ এর বিরোধিতা করে শুল্ক দফতর সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিল।

আর আজ সুপ্রিম কোর্টে প্রধান বিচারপতি রঞ্জন গগৈর বেঞ্চ আজ জানিয়েছে, শীর্ষ আদালত হাইকোর্টের নির্দেশে হস্তক্ষেপ করতে ইচ্ছুক নয়। ফলে স্বস্তি মিলল তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরার। কেননা হাইকোর্টের নির্দেশ অনুযায়ী এখনই তাঁকে শুল্ক দফতরের কার্যালয়ে হাজির হতে হবে না।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

প্রসঙ্গত, রুজিরার বিরুদ্ধে অভিযোগ ওঠে যে তিনি বিমানে ব্যাঙ্কক থেকে বিধিবহির্ভূত ভাবে সোনা এনেছেন। আর সেই কারণেই কলকাতা বিমানবন্দরের সোনা-কাণ্ডে রুজিরা বন্দ্যোপাধ্যায়কে তলব করে সমন জারি করেছিল শুল্ক দফতর। আর সেই সমনের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে স্থগিতাদেশের জন্য আবেদন করলে প্রথমে তা এক বিচারপতির বেঞ্চ খারিজ করে দেন। এর পর ডিভিশন বেঞ্চ , রুজিরাকে এখনই শুল্ক দফতরের স্ট্র্যান্ড রোডের কার্যালয়ে হাজির হতে হবে না বলে নির্দেশ দেয়।

আর এর পরেই শুল্ক দপ্তর সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়। আর এদিন ফের শুল্কদপ্তরকে বড়সড় ধাক্কা দিয়ে এই নির্দেশ দেন সুপ্রিম কোর্ট।এদিকে এখনো যেহেতু ৩১ সে জুলাই পর্যন্ত রুজিরার বিরুদ্ধে কোনো সামনে পাঠানো যাবে না তাই প্রধান বিচারপতির বেঞ্চ জানিয়েছে, হাইকোর্টকে এ বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিতে বলা হবে। ফলে সব মিলিয়ে আপাতত স্বস্তির নিঃস্বাস ফেললেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তাঁর স্ত্রী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!