এখন পড়ছেন
হোম > রাজ্য > তৃণমূল কর্মীর উপর হামলার অভিযোগ উঠলো সিপিএম এবং বিজেপির বিরুদ্ধে

তৃণমূল কর্মীর উপর হামলার অভিযোগ উঠলো সিপিএম এবং বিজেপির বিরুদ্ধে

ফের তৃণমূল কর্মীর উপর হামলার অভিযোগ উঠলো সিপিএম এবং বিজেপির বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম জেলার জামবনি থানার চিল্কিগড়় হাসপাতাল চক এলাকায়।অভিযোগ গতকাল সন্ধ্যেবেলায় তৃণমূল কর্মী শান্তনু রায়ের উপর আক্রমণ চালায় সিপিএম এবং বিজেপির দ্বারা প্রতিপালিত কিছু দুষ্কৃতী।
এদিন সন্ধ্যেবেলায় চিল্কিগড়় হাসপাতাল চক এলাকায় একটি চায়ের দোকানে বসেছিলেন শান্তনু রায়।অভিযোগ সেই সময় হটাৎ ছয়জন দুষ্কৃতী রড ও কাঠের টুকরো দিয়ে চড়াও হয় শান্তনুবাবুর উপর।তাদের ক্রমাগত প্রহারে শান্তনুবাবু অজ্ঞান হয়ে পড়লে তাকে সেই অবস্থায় ফেলে রেখে পালিয়ে যাই দুষ্কৃতীরা। এরপর স্থানীয় বাসিন্দারা তাকে চিল্কিগড়় হাসপাতালে নিয়ে যায়।কিন্তু সেখানে তার অবস্থার অবনয়ন হলে তাকে শীঘ্রই ঝাড়গ্রাম জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।
এই সংঘর্ষের খবর পাবার সঙ্গে সঙ্গে হাসপাতালে আসেন জামবনি পঞ্চায়েত সমিতির সভাপতি সমীর ধল, ঝাড়গ্রাম পৌরসভার চেয়ারম্যান শিবেন্দ্র বিজয় মল্লদেব।সমীর ধল বলেন, “সন্ধের দিকে শান্তনু চিল্কিগড়়ের ওখানে একটি চায়ের দোকানে ছিল। সেইসময় সিপিআইএম ও বিজেপির আশ্রিত দুষ্কৃতীরা আচমকা ওর উপর আক্রমণ করে। দোকান থেকে টানতে টানতে বের করে মারধর করে।”তাদের বক্তব্য যে শান্তনুবাবু ওই ৬ জন আক্রমণকারীর শনাক্তকরণ করতে সক্ষম।
বিষয়টি নিয়ে এলাকায় যথেষ্ট চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।পুলিশ এই ঘটনার পরিপ্রেক্ষিতে নিজেদের তদন্ত শুরু করেছে।এখন শুধু শান্তনুবাবুর থানায় অভিযোগ দায়েরের অপেক্ষা।
আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!