এখন পড়ছেন
হোম > রাজ্য > জামিনের আর্জি খারিজ, জেলে যাওয়ার পরেই অসুস্থ সুমন চট্টোপাধ্যায়

জামিনের আর্জি খারিজ, জেলে যাওয়ার পরেই অসুস্থ সুমন চট্টোপাধ্যায়

বেশ ভালোই কাটছিল সবকিছু, কিন্তু হঠাৎই আইকোর মামলায় নতুন বছরের শুরুর আগেই যেন অশনিসংকেত দেখতে পেলেন প্রখ্যাত সাংবাদিক সুমন চট্টোপাধ্যায়। গত বৃহস্পতিবার সুমনবাবুকে সিবিআইয়ের তরফ গ্রেপ্তার করা হলে প্রবল চাঞ্চল্য ছড়ায়। কিন্তু জেল হেফাজতে থাকতে কিছুতেই মন চাইছে না এই সাংবাদিকের। তাইতো বৃহস্পতিবার সিবিআই হেফাজত শেষে ভুবনেশ্বরের একটি আদালতে সুমন চট্টোপাধ্যায়কে তোলা হলে সেখানে সুমন বাবুর জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী।

কিন্তু তাতেও শেষরক্ষা হল না। সুমনবাবুর আইনজীবী তরফে জামিনের আবেদন করা হলেও সিবিআই সেই জামিনের তীব্র বিরোধিতা করায় সব পক্ষের কথা শুনে আদালতের পক্ষ থেকে সুমনবাবুর জামিনের আবেদন বাতিল করে তাঁকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

 

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা যায়, এদিন শুনানির সময় সিবিআইয়ের তরফ থেকে আয়কোর মামলার কেস ডায়েরি আদালতে জমা দেওয়া হয়। আর সেই কেস ডায়েরি দেখার পরেই সাংবাদিক সুমন চট্টপাধ্যায়ের জামিনের আবেদনকে বাতিল করা হয়। এদিকে জামিনের আবেদন মঞ্জুর না হওয়ায় আদালতের নির্দেশানুযায়ী আগামী 9 জানুয়ারি পর্যন্ত জেলেই থাকতে হবে সুমনবাবুকে।

এদিকে এদিন ফের জেনে যাওয়ার পরই অসুস্থ হয়ে পড়েন সুমন চট্টোপাধ্যায় সূত্রের খবর, ইতিমধ্যেই তাঁর শারীরিক পরিস্থিতি ঠিক করবার জন্য সক্রিয় হয়েছেন জেল হাসপাতালের চিকিৎসকেরা। সব মিলিয়ে এবার জামিনের আর্জি খারিজ হওয়ায় অসুস্থ হয়ে পড়লেন সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হওয়া সুমন চট্টোপাধ্যায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!