এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > অনাস্থা আনার পরও জল্পনা বাড়িয়ে বোর্ড মিটিংয়ে উপস্থিত সব্যসাচী দত্ত, জেনে নিন বিস্তারিত

অনাস্থা আনার পরও জল্পনা বাড়িয়ে বোর্ড মিটিংয়ে উপস্থিত সব্যসাচী দত্ত, জেনে নিন বিস্তারিত

দীর্ঘদিন ধরে তাঁকে ঘিরেই আবর্তিত হচ্ছে বঙ্গ রাজনীতি। দলের বিরুদ্ধে তার একাধিক মন্তব্যের পরিপ্রেক্ষিতে সম্প্রতি বিধাননগরের মেয়র সব্যসাচী দত্তের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার কথা শোনা যায় তৃণমূল শীর্ষনেতৃত্বের গলায়। আর সেই মতই মঙ্গলবার সব্যসাচী দত্তের বিরুদ্ধে অনাস্থা আনেন এই বিধাননগর পৌরনিগমের কাউন্সিলররা।

যার পরে রাজনৈতিক মহলে জল্পনা তৈরি হয়, তাহলে এবার হয়ত নিজের অবস্থান স্পষ্ট করে শিবির বদল করতে পারেন সব্যসাচী দত্ত। কিন্তু জল্পনা বাড়িয়ে অনাস্থা প্রস্তাব সম্পর্কে তিনি বলেন, “1995 সাল থেকে আমি এখানে পৌর প্রতিনিধি। যেদিন পৌর প্রতিনিধি হয়েছিলাম, সেদিন বিরোধীদল ছিলাম। তাই যদি অনাস্থায় হেরে যাই, তাহলে বিরোধী হিসেবে পৌর প্রতিনিধিত্ব করব।” আর সব্যসাচী দত্তের মুখ থেকে এহেন কথা শোনার পরই বিরোধী দল বলতে তিনি কি তাহলে বিজেপিকে যাচ্ছেন! তা নিয়ে তৈরি হয় প্রশ্ন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

তবে তিনি বিজেপিতে যাচ্ছেন না বলেও সাফ জানিয়ে দেন সব্যসাচী বাবু। আর এবার বুধবার সেই বিধাননগর পৌরসভার বোর্ড মিটিংয়ে উপস্থিত থাকতে দেখা গেল বিধাননগর পৌরসভার মেয়র সব্যসাচী দত্তকে। জানা যায়, নির্ধারিত সূচি অনুযায়ী এদিন বিধাননগর পুরনিগমের বোর্ড মিটিং অনুষ্ঠিত হয়েছিল। আর সেই মিটিংয়ে চেয়ারপার্সন কৃষ্ণা চক্রবর্তীর পাশে বসে থাকতে দেখা যায় এই বিধাননগর পৌরসভার মেয়রকে।

আর এই ঘটনার পরেই অনেকে বলছেন, আসলে এখনও পর্যন্ত বিধাননগর পৌরসভার মেয়র রয়েছেন সব্যসাচী দত্ত। তাই নিজের দায়িত্ব নিয়ে যাতে কেউ তাকে প্রশ্ন তুলতে না পারে, তার জন্য সাবলীল ভঙ্গিমায় এদিনকার বোর্ড মিটিংয়ে উপস্থিত হলেন তিনি। তবে সব্যসাচী দত্ত বোর্ড মিটিংয়ে উপস্থিত হলেই যে সমস্ত সমস্যার সমাধান হয়ে যাবে না, সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত প্রায় প্রত্যেকেই। তাই এখন সেই সব্যসাচী দত্তের বিরুদ্ধে আনা অনাস্থা প্রস্তাবের পরিপ্রেক্ষিতে ভোটাভুটিতে কি উঠে আসে, এখন সেদিকেই নজড় রয়েছে সকলের।

Top
error: Content is protected !!