এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > উত্তরবঙ্গে ‘গোপন’ বৈঠক সুব্রত বক্সীর, সাংবাদিকদেরও ব্রাত্য রাখায় জল্পনা তুঙ্গে

উত্তরবঙ্গে ‘গোপন’ বৈঠক সুব্রত বক্সীর, সাংবাদিকদেরও ব্রাত্য রাখায় জল্পনা তুঙ্গে

কিছুদিন আগেই দলের কোর কমিটির মঞ্চ থেকে কোচবিহারের তৃনমূল সভাপতি তথা রাজ্যের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে মাথা ঠান্ডা রেখে সকলকে নিয়ে একযোগে কাজ করার বার্তা দেন তৃনমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কারন বিভিন্ন সময় জেলার সাংসদ পার্থপ্রতীম রায় এবং বিধায়ক মিহির গোস্বামীর অনুগামীদের সাথে দ্বন্দ্ব বাধে রবীন্দ্রনাথ ঘোষের অনুগামীদের। সূত্রের খবর, এরপরই দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি সেই গোষ্টীকোন্দল মেটাতে আজ কোচবিহারের রবীন্দ্রভবনে দলীয় নেতাদের নিয়ে একটি গোপন বৈঠক করেন। তবে সংবাদমাধ্যমের এই সভায় ঢোকার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সূত্রের খবর, এদিনের সভায় সুব্রত বক্সী বলেন, “সামনে লোকসভা নির্বাচন। সকলকে একযোগে কাজ করতে হবে।” সভার শেষে বাইরে অপেক্ষামান সাংবাদিকদের সামনেও কিছু বলতে চান নি তৃনমূলের রাজ্য সভাপতি। তবে আজকের রবীন্দ্রভবনে দলের এই সভায় উপস্থিতই ছিলেন না জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ, বনমন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন ও জেলার সাংসদ প্রার্থপ্রতীম রায়। সূত্রের খবর, জেলার দুই মন্ত্রী মন্ত্রীসভার কাজে কলকাতায় রয়েছেন আর সাংসদ অসুস্থ থাকায় বর্তমানে দিল্লীতে আছেন। সব মিলিয়ে কোচবিহারে দলের গোষ্টীদ্বন্দ্ব এতটাই প্রকট যে সংবাদমাধ্যমকে ব্রাত্য রেখেই সভা সারতে হল তৃনমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সীকে বলে তীব্র জল্পনা রাজনৈতিক মহলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!