এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > শুভ্রাংশু রায়ের ইঙ্গিতপূর্ণ ফেসবুক পোস্টের পরেই খোদ যুবরাজ সঙ্গে নিয়ে করলেন রোড শো, বাড়ছে জল্পনা

শুভ্রাংশু রায়ের ইঙ্গিতপূর্ণ ফেসবুক পোস্টের পরেই খোদ যুবরাজ সঙ্গে নিয়ে করলেন রোড শো, বাড়ছে জল্পনা

অনেকদিন আগেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়া সঙ্গী হিসেবে পরিচিত মুকুল রায় বিজেপিতে চলে গিয়েছেন। আর মুকুল রায় বিজেপিতে যাওয়ার পরই তার হাত ধরে তৃণমূলের একাধিক হেভিওয়েট নেতা এবং বিধায়করা বিজেপিতে যোগদান করলেও মুকুল পুত্র তথা বীজপুরের তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায়কে বাবার পথ অনুসরণ করতে দেখা যায়নি।

কবে শুভ্রাংশু বিজেপিতে যোগদান করবেন? আদৌ কি তিনি তৃণমূল ছাড়বেন? এই ব্যাপারে মুকুল রায়কে জিজ্ঞাসা করা হলে তিনি ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে জানান, “সময় অনুযায়ী সব হবে।” তবে বাবার সেই জল্পনামূলক মন্তব্যকে সম্পূর্ণরূপে উড়িয়ে দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর তার সমস্ত আস্থা আছে। তিনি তৃণমূলেই আছেন এবং তৃণমূলেই থাকবেন বলে পাল্টা জানিয়ে দেন শুভ্রাংশু রায়।

তবে কিছুদিন আগে থেকেই মুকুল পুত্র শুভ্রাংশু রায় দল বদল করতে পারেন বলে বিভিন্ন মহলে জল্পনা তৈরি হয়। এমনকি ফেসবুক পোস্টে সেই জল্পনাকে আরও বহুগুণে বাড়িয়ে দিয়ে বীজপুরের তৃণমূল বিধায়ক তথা মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায় বলেন, “অপমান হতে হতে আমার দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে। আর অগ্নিপরীক্ষা দিতে দিতে আমার হৃদয়টাই ঝলসে গিয়েছে।” আর এই মন্তব্যের পরই বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করে যে তাহলে কি অবশেষে বিজেপিতে যোগদান করতে চলেছেন শুভ্রাংশু রায়?

এমনকি রানাঘাটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় তিনি গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন বলেও দাবি করতে শুরু করেন অনেকে। কিন্তু নরেন্দ্র মোদী যখন রানাঘাটে সভা করছেন, ঠিক তখনই এদিন হালিশহরে সেই বীজপুরের তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায়কে নিয়েই দীনেশ ত্রিবেদীর সমর্থনে রোড শো করলেন তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, যা রটে তার কিছুটাও বটে , আর তাই হতেও পারে যে এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় মুকুল রায়ের পুত্র তথা বীজপুরের তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায় সত্যিই দলবদল করতেন আর তা আটকাতেই অভিষেকবাবু এহেন কাজ করেছেন। বলা যায় তার যাওয়ার সম্ভাবনাকে আটকে দিয়ে তাকে নিয়েই দীনেশ ত্রিবেদীর সমর্থনে রোড শো করে মুকুলের পুত্রের দলবদলের সিদ্ধান্তকে আটকে দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এমনটাই দাবি রাজনৈতিকমহলের ।তবে মুকুল পুত্র শুভ্রাংশু কিন্তু বিজেপিতে যোগের কথা নিয়ে কিছু জানান নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!