এখন পড়ছেন
হোম > রাজ্য > এবার খুন হবার আশঙ্কা প্রকাশ করে মুখ্যমন্ত্রীর কাছে চিঠি পাঠালেন শুভ্রাংশু

এবার খুন হবার আশঙ্কা প্রকাশ করে মুখ্যমন্ত্রীর কাছে চিঠি পাঠালেন শুভ্রাংশু

কেন এত ভয় পাচ্ছেন শুভ্রাংশু রায়? এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের খুন হবার আশঙ্কা প্রকাশ করেছিলেন আগেই। আর এবার আরো একধাপ এগিয়ে সেই আশঙ্কার কথা লিখে পাঠালেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে বলে দাবী এক বাংলা ওয়েব পোর্টালের, যদিও ওই পোর্টালে এই খবরের সত্যতা বা সূত্র হিসাবে কিছু উল্লিখিত নেই। তিনি লিখেছেন যে  তাঁর শরীর খুব খারাপ, তিনি চিকিৎসকদের পরামর্শে কয়েকদিন বিশ্রামে রয়েছেন। কিন্তু তিনি ভীষণভাবে ভীত, তিনি ভয় পাচ্ছেন যে তাঁকে খুন করা হতে পারে! সঙ্গে যোগ করেছেন, আমাকে দেখবেন, আমার অবস্থা যেন বিকাশ কাকুর মতো না হয়।
প্রসঙ্গত শুভ্রাংশুর উল্লিখিত ‘বিকাশ কাকু’ হলেন আসলে নোয়াপাড়ার যুব তৃণমূল নেতা বিকাশ বসু, ২০০০ সালে তিনি খুন হয়েছিলেন৷ বিকাশ বাবুর স্ত্রী মঞ্জু বসু তখন উত্তর ২৪ পরগণারই এক প্রভাবশালী তৃণমূল নেতার বিরুদ্ধে বিকাশবাবুকে খুন করার অভিযোগ তুলেছিলেন। যদিও খুনের ঘটনার এখনও কোনও কিনারা হয়নি৷ এছাড়া জানা গেছে কয়েকদিন আগে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করে শুভ্রাংশ জানান, দলের একাংশ তাঁকে কোনঠাসা করার চেষ্টা করছে। প্রসঙ্গত মুকুল রায় বিজেপিতে যোগ দেবার পর থেকেই তৃণমূলের অন্দরে শুভ্রাংশুকে নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে। প্রকাশ্যেই শুভ্রাংশুকে আক্রমণ করেছেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। আর তার উপর ভাটপাড়ার তৃনমূলের বিধায়ক অজুর্ন সিং যিনি মুকুল বিরোধী গোষ্ঠী বলেই পরিচিত তিনিও শুভ্রাংশুকে আক্রমণ করছেন। এছাড়া তাঁর ওপর এখন দায়িত্ত্ব দেওয়া হয়েছে মুকুলের এলাকায় তৃণমূলের ভাঙ্গন ঠেকানো।
উল্লেখযোগ্যভাবে শুভ্রাংশু মুখ্যমন্ত্রীকে চিঠিতে লিখেছেন, দলের একাংশের মদতেই এলাকায় সমাজবিরোধীদের দাপট বাড়ছে৷ মাজার কথা হল এই অভিযোগে বিরোধীরা বারবার করে এসেছে। অবশ্য অনেকেই একে গুরুত্ত্ব দিতে নারাজ, তাঁদের মতে এটা মুকুল রায়ের গেম প্ল্যান। ছেলেকে দিয়ে মুকুল রায় রাজ্যের আইন শৃঙ্খলার অবনতি ঘটেছে এটা প্রমান করতে চেয়েছেন। আর তৃণমূলকে বদনাম করার চেষ্টা করছেন। তবে এই বিষয়ে তৃণমূলের নেতা বা স্বয়ং মুখ্যমন্ত্রী এখনো কোনো মন্তব্য করেননি। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে এক বাংলা পোর্টালে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে রচিত, কোনোভাবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো ব্যক্তি বা দলের সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!