এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > পঞ্চায়েতের উন্নয়ন মন্ত্রেই লোকসভাতে বাজিমাত করতে বাছাই করা নেতাদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে শুভেন্দু অধিকারী

পঞ্চায়েতের উন্নয়ন মন্ত্রেই লোকসভাতে বাজিমাত করতে বাছাই করা নেতাদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে শুভেন্দু অধিকারী

Priyo Bandhu Media


মালদহ জেলা পর্যবেক্ষকের দায়িত্ব নিয়েই সেখানে দলের সংগঠনকে শক্তিশালী করতে প্রবল সক্রিয় হয়েছিলেন তিনি। আর তাঁর এই সক্রিয়তাতেই বিগত পঞ্চায়েত নির্বাচনে একদা কংগ্রেস গড় বলে পরিচিত মালদহে ব্যাপক সাফল্য পেয়েছে রাজ্যের শাসক দল। কিন্তু সামনেই লোকসভা ভোট। আর সেই লোকসভায় এই মালদহে কংগ্রেসের দখলে থাকা দুটি আসন এবার নিজেদের দখলে আনতে মরিয়া মালদহ জেলা তৃণমূলের পর্যবেক্ষক তথা রাজ্যের পরিবহন ও পরিবেশ মন্ত্রী শুভেন্দু অধিকারী।

আর তাই এবার আগামী ১০ ই জানুয়ারি জেলার সমস্ত পঞ্চায়েতের জয়ী সদস্যদের নিয়ে একটি রুদ্ধদ্বার বৈঠক করার কথা জানালেন তিনি। সূত্রের খবর, ১০ তারিখ মালদহ কলেজ অডিটরিয়ামে এই সভা হওয়ার কথা রয়েছে। সেখানে উপস্থিত থাকবেন স্বয়ং শুভেন্দু অধিকারী। প্রসঙ্গত উল্লেখ্য, ডিসেম্বর মাসের ১০ তারিখে মালদহে তৃণমূলের সম্মেলনের মঞ্চ থেকেই লোকসভা ভোটের দামামা বাজিয়ে দিয়েছিলেন শুভেন্দুবাবু।

সেখান থেকেই দলের পঞ্চায়েত সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেছিলেন, “সবার কাছ থেকে আমি হিসাব বুঝে নেব”। লিড না এলে দল ব্যবস্থা নেবে বলেও জানিয়েছিলেন তিনি। তাই এবার পঞ্চায়েত সদস্য সহ জেলার তৃণমূল নেতাদের নিয়ে একটি রুদ্ধদ্বার বৈঠকের ডাক দিলেন তিনি। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, একদা কংগ্রেসের গনি-গড় বলে পরিচিত মালদায় এবার জেলা পরিষদ দখল করে সকলকে চমকে দিয়েছে তৃণমূল।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তাই তৃণমূলের এই জয়ের ধারা যাতে অব্যাহত থাকে এবং কংগ্রেসের দখলে থাকা দুটি আসন যাতে তাঁরা ছিনিয়ে নিতে পারে এখন তারই আপ্রাণ চেষ্টায় রয়েছেন জেলা তৃণমূলের পর্যবেক্ষক। বিশেষজ্ঞদের মতে, আগামী ১০ ই জানুয়ারি মালদা অডিটোরিয়ামের এই রুদ্ধদ্বার বৈঠকে ঠিক কি করে লোকসভা ভোটে জয়যুক্ত হওয়া যাবে তারই পথ দলের জেলা নেতাদের বাতলে দেবেন শুভেন্দুবাবু। মালদা জেলা তৃণমূল নেতৃত্ত্বের তরফে জানান গেছে, মূলত পঞ্চায়েত স্তরের প্রতিনিধিদের নিয়েই এই বৈঠক হবে। সেখানে দলের কিছু রূপরেখা তৈরি হবে।

অন্যদিকে এই প্রসঙ্গে মালদহ জেলার যুব নেতৃত্ত্বের দাবি, শুভেন্দুবাবু জেলা পর্যবেক্ষক হওয়ার পর থেকে একটি নির্দিষ্ট পরিকল্পনা নিয়ে দল পরিচালনা করছেন। পঞ্চায়েতে তাঁর হাত ধরেই সাফল্য পেয়েছি আমরা। লোকসভা নির্বাচনে পঞ্চায়েতের জনপ্রতিনিধিদের একটা দায়িত্ব আছে। সম্ভবত সেই বিষয়ে তিনি আগামী ১০ ই জানুয়ারির বৈঠকে আলোচনা করবেন। সব মিলিয়ে এই বৈঠকে পঞ্চায়েতের মতো লোকসভাতেও বাজিমাত করতে মালদা জেলার তৃণমূল নেতাদের ঠিক কী বার্তা দেন শুভেন্দু অধিকারী এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!