এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > বিজেপি সেমিফাইনালে গো-হারা হেরেছে, ফাইনালে অল আউট হয়ে যাবে: শুভেন্দু অধিকারী

বিজেপি সেমিফাইনালে গো-হারা হেরেছে, ফাইনালে অল আউট হয়ে যাবে: শুভেন্দু অধিকারী

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর:- ইংরেজি ক্যালেন্ডারের বর্ষবরণের দিনেই তৃণমূল কংগ্রেস ২১ থেকে ২২ শে পা দিলো – আর এদিনই কেশিয়াড়িতে দলীয় সভায় যোগ দিয়ে প্রধান রাজনৈতিক প্রতিপক্ষ বিজেপিকে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তৃণমূলের হেভিওয়েট মন্ত্রী শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারীর দাবি, পাঁচ রাজ্যে ভোটে হেরে বিজেপি প্রমাণ করেছে সেমিফাইনালে তারা গো-হারা হেরেছে, লোকসভা নির্বাচন ফাইনাল – সেখানে অলআউট হয়ে যাবে বিজেপি! বাংলা থেকে ৪২ টি আসন দখল করে দিল্লির চাবি ঘোরাবেন মমতা ব্যানার্জি – এমনটাই দাবি শুভেন্দু অধিকারীর।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এদিন রাজ্যের পরিবহন ও পরিবেশ মন্ত্রী শুভেন্দু অধিকারীর কটাক্ষ থেকে বাদ যায়নি সাম্প্রতিক কালে জিএসটি, পেট্রোলের-ডিজেলের মূল্যবৃদ্ধি হওয়ার ঘটনাও। নরেন্দ্র মোদী-অমিত শাহদের বিরুদ্ধে এদিন যেমন তিনি তোপ দাগেন, তেমনই বিজেপির রাজ্য নেতৃত্ত্বও শুভেন্দুবাবুর নিশানায় ছিলেন।

এর পাশাপাশিই, স্থানীয় নেতৃত্বকে হুমকি দিয়ে শুভেন্দু অধিকারীর দাবি, মাওবাদী, সিপিএমকে সোজা করে দিয়েছি! কিষেনজি-অনুজ পান্ডে-ডালিম পান্ডের থেকে আপনারা বড় নন! কেশিয়াড়ির হাত ছাড়া হয়ে যাওয়া কেন্দ্রগুলিতে ‘শূন্য থেকে পূর্ণ’ করাই একমাত্র লক্ষ্যে করুন।

Top
error: Content is protected !!