এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তবে কি এবার বিজেপিতে যোগ দিচ্ছেন পুত্র, জল্পনা জিইয়ে রেখে মার্জিত উত্তর মুকুলের

তবে কি এবার বিজেপিতে যোগ দিচ্ছেন পুত্র, জল্পনা জিইয়ে রেখে মার্জিত উত্তর মুকুলের

বাবা মুকুল রায় দল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরেও এই শুভ্রাংশু রায়ই বারবার জানিয়েছিলেন, তাঁর আদর্শ মমতা বন্দ্যোপাধ্যায়ই। তাই তাঁর বাবা দল ছাড়লেও, তিনি কোনো অবস্থাতেই দল ছাড়বেন না।

তবে, তাঁকে দল থেকে তাড়াতে উঠে পরে লেগেছিলেন দলেরই একাংশ। শুভ্রাংশু রায় যে জেলার বিধায়ক, সেই উত্তর ২৪ পরগনার জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বারবারই প্রকাশ্যে বলতে থাকেন – সবটাই নাকি বাবা মুকুল রায় আর ছেলে শুভ্রাংশু রায়ের ‘নাটক’, শুভ্রাংশু রায়ের দলত্যাগ করে বিজেপিতে যাওয়া শুধু সময়ের অপেক্ষা। অন্যদিকে, দল এত বড় অভিযোগ তুললেও, তিনি দলের পাশেই সবসময় থাকার বার্তা দিয়েছেন।

কিন্তু ফল বেরোতেই দেখা যায়, শুভ্রাংশু রায় যে বীজপুরের বিধায়ক, সেখানে দলীয় প্রার্থী দীনেশ ত্রিবেদীর বদলে লিড পেয়েছেন বিজেপি প্রার্থী অর্জুন সিং। আর এরপরেই স্বয়ং তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে ‘গদ্দারের ছেলে’ বলে ব্যক্তিগত আক্রমন করেন। যা নিয়ে রীতিমত ক্ষুব্ধ শুভ্রাংশু রায় আজ দুপুরেই সাংবাদিক বৈঠক করে জানিয়ে দেন, ভোটের ফলাফলের পর তাঁকে তৃণমূলের দলীয় বৈঠকে ডাকা হয়নি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর এরপরেই তৃণমূল কংগ্রেস মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় সাংবাদিক বৈঠক করে জানিয়ে দিলেন, ‘দলবিরোধী কথাবার্তার’ জন্য তৃণমূল কংগ্রেসের বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায়কে ছ বছরের জন্য দল থেকে সাসপেন্ড করা হল। পার্থবাবু এদিন জানান, শুভ্রাংশু রায়ের কথাবার্তায় দল ক্ষুব্ধ, তিনি যেভাবে অন্য দলের সম্পর্কে প্রশংসা করছেন, তা তৃণমূল মেনে নেবে না।পার্থবাবু আরও জানান, দলের তরফে বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায়কে দল, দলীয় নীতিতে শৃঙ্খলাপরায়ণতার জায়গা থেকে ৬ বছরের জন্য সাসপেন্ড করার সিদ্ধান্ত নিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে কথা বলেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আর এর পরেই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে যে তবে কি এবার বিজেপিতে যোগ দিচ্ছেন মুকুল পুত্র। এই নিয়ে মুকুলবাবুকে জিজ্ঞাসা করা হলে জল্পনা জিইয়ে রেখে মুকুল রায় বলেন, ‘শুভ্রাংশুর বিজেপিতে যোগদানে আমার কোনও ভূমিকা নেই। এই নিয়ে শুভ্রাংশু সিদ্ধান্ত নেবে আর বিজেপি সিদ্ধান্ত নেবে।’ফলে রাজনৈতিকমহলের ধারণা এখনই প্রকাশ্যে কিছু আনতে না চাইলেও বাবার দিকেই হয়তো পা বাড়াবেন মুকুল পুত্র।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!