এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > BIG BREAKING -গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি রাজ্যের মন্ত্রী, সুস্থতা কামনা সকলের

BIG BREAKING -গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি রাজ্যের মন্ত্রী, সুস্থতা কামনা সকলের

Priyo Bandhu Media


 

“শরীরের নাম মহাশয়…” কখন কে সুস্থ থাকবেন, আর কখন কে অসুস্থ হবেন, এই ব্যাপারটি নিশ্চিত করে বলা যাবে না। সবকিছু ভালই ছিল। শুক্রবার সকালে কলকাতা থেকে কোচবিহারে এসেছিলেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। সোমবার মুখ্যমন্ত্রীর কোচবিহার সফরকে কেন্দ্র করে এদিন তার ঠাসা কর্মসূচি ছিল।

শুক্রবার নেতাজি ইন্ডোর স্টেডিয়াম পর্যবেক্ষণ করে রাসমেলা ঘুরে আট নম্বর ওয়ার্ডে নিজের বাড়িতে ফেরেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী। সূত্রের খবর, এরপরই রাত তিনটে নাগাদ আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। বুকে ব্যথা অনুভব হলে বেশ কিছুক্ষণ তাকে বাড়িতে রাখার পরও অবস্থার কোনো উন্নতি না হওয়ায় অবশেষে পরিবারের তরফে কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীকে। কিন্তু বর্তমানে কেমন আছেন রবীন্দ্রনাথ ঘোষ!


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

পরিবার সূত্রের খবর, বর্তমানে রবিবাবু স্থিতিশীল অবস্থায় রয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, আগের থেকে মন্ত্রী মহোদয় অনেকটাই সুস্থ। তবে এখনই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে না। বস্তুত, আজ শনিবার কোচবিহারে একটি মিটিং ছিল রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীর। কিন্তু বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ায় এবং চিকিৎসকরা তাকে না ছাড়ায়, সেই মিটিংয়ে গরহাজির থাকতে হবে তাঁকে।

ইতিমধ্যেই মন্ত্রীর অনুগামী থেকে শুরু করে তাঁর দল তৃণমূল কংগ্রেস সহ বিভিন্ন মহলের তরফে তাঁর দ্রুত সুস্থতা কামনা করা হয়েছে। সব মিলিয়ে এখন দ্রুত সেরে উঠে কবে স্বাভাবিক হন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী! সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!