এখন পড়ছেন
হোম > জাতীয় > মমতার বাংলার পর রেকর্ড গড়লো যোগীর রাজ্য, জেনে নিন বিস্তারিত

মমতার বাংলার পর রেকর্ড গড়লো যোগীর রাজ্য, জেনে নিন বিস্তারিত

বিভিন্ন সময়ে উত্তরপ্রদেশের বিভিন্ন রাজনৈতিক ঘটনাবলী নিয়ে বহুল বিতর্ক হয়েছে এই দেশে। কিন্তু এবার সেই নানা বিতর্কের মাঝেও যেন ভালো কাজে উঠে আসল সেই উত্তরপ্রদেশ।

সূত্রের খবর, 77 তম ভারত ছাড়ো আন্দোলনের বার্ষিকী উপলক্ষে এক দিনে এই রাজ্যে 22 কোটির বেশি চারাগাছ রোপন করা হয়। যেখানে এক ঘন্টায় প্রায় 5 কোটি গাছের চারা রোপন করা হয়। আর রাজ্যব্যাপী এই চারাগাছ কর্মসূচির নাম দেওয়া হয়েছিল, বৃক্ষরোপণ মহাকুম্ভ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

জানা যায়, এদিন এই কর্মসূচি উপলক্ষে উত্তরপ্রদেশের রাজ্যপাল আনন্দি বেন প্যাটেলের উপস্থিতিতে কাশগঞ্জে এক লক্ষ বৃক্ষ রোপন এবং 77 হাজার চারাগাছ বিলি করা হয়। অন্যদিকে এলাহাবাদের গঙ্গা যমুনার সঙ্গমস্থলে চারাগাছ বিলি করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

আর সেখানেই মুখ্যমন্ত্রী দাবি করেন, রাজ্য সরকার এই কাজের মধ্যে দিয়ে বিশ্বরেকর্ড করেছে। আগামী দিনে বনোমহোৎসবে 25 কোটি চারা গাছ লাগানো হবে বলেও জানিয়ে দেন যোগী আদিত্যনাথ। সব মিলিয়ে রেকর্ড বৃক্ষরোপন করে এ যেন বিশ্বরেকর্ড গড়ল উত্তরপ্রদেশ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!