এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > রাজ্যের হেভিওয়েট মন্ত্রীকে ‘হিংসে’ করতেন আরেক হেভিওয়েট মন্ত্রী! পিছনের সত্যিটা জানলে চমকে যাবেন

রাজ্যের হেভিওয়েট মন্ত্রীকে ‘হিংসে’ করতেন আরেক হেভিওয়েট মন্ত্রী! পিছনের সত্যিটা জানলে চমকে যাবেন

তিনি কর্মপিপাসু – তাইতো রাজ্যের যে সমস্ত মন্ত্রী এবং বিধায়কেরা কাজের মধ্যে দিয়ে মানুষের পাশে থাকতে পছন্দ করেন সেই সমস্ত নেতা-মন্ত্রীদের পুরস্কার স্বরূপ নানা প্রশংসা করে পিঠ চাপড়ে দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর মুখ্যমন্ত্রীরই মন্ত্রীসভার এইরকম প্রিয় মন্ত্রী হিসেবে পরিচিত স্বপন দেবনাথ। প্রায়শই রাজ্যের অন্যান্য মন্ত্রীদের কাছে তাঁর ভূয়সী প্রশংসা করতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে।

তবে কেন কথায় কথায় সেই স্বপনবাবুর উদাহরণ টেনে আনেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, পূর্বস্থলীতে এসে সেই ব্যাপারটি অনুভব করলেন রাজ্যের পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাস। সূত্রের খবর, পূর্বস্থলীর বিল সংস্কারের এক অনুষ্ঠানে এদিন উপস্থিত হন মন্ত্রী অরূপ বিশ্বাস। অরূপবাবুর পাশাপাশি এদিনের অনুষ্ঠানে অন্যান্য মন্ত্রী ও হেভিওয়েটদের উপস্থিতিতে এলাকায় যেন চাঁদের হাট বসেছিল।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের অন্যতম মন্ত্রী তপন দাশগুপ্ত, অসীমা পাত্র, জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তব, পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়, জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধারা, সহ সভাধিপতি দেবু টুডু সহ অন্যান্যরা। আর এদিনের এই অনুষ্ঠান মঞ্চ থেকেই মন্ত্রী স্বপন দেবনাথের ভূয়সী প্রশংসা করেন মুখ্যমন্ত্রীর অন্যতম বিশ্বস্ত সেনাপতি হিসাবে পরিচিত রাজ্যের পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাস।

এদিন ঠাট্টা করে তিনি বলেন, “মুখ্যমন্ত্রী যখন কথায় কথায় স্বপনের নাম করতেন, তখন আমাদের ভারী হিংসে হত। আজ এখানে এসে উৎসবে যোগ দিয়ে বুঝতে পারলাম মুখ্যমন্ত্রী কেন স্বপন দেবনাথকে এত স্নেহ করেন”! পাশাপাশি মজে যাওয়া খাল-বিল সংস্কার, জল সংরক্ষনেও স্বপন দেবনাথের উদ্যোগের এদিন ভূয়সী প্রশংসা করেন অরূপ বিশ্বাস।

পাশাপাশিই, পূর্বস্থলীর এই সুন্দর মনোরম এলাকাতে কটেজ তৈরি করবার জন্য এবং এলাকাটি পর্যটকদের আকর্ষণীয় কেন্দ্র হিসেবে গড়ে তোলার জন্য জেলাশাসককে একটি নির্দেশও দেন মন্ত্রী অরূপ বিশ্বাস। সব মিলিয়ে এবার মুখ্যমন্ত্রীর দেখানো পথে হেঁটে স্বপন দেবনাথের ভূয়সী প্রশংসা শোনা গেল অরূপ বিশ্বাসের গলাতেও।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!